Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফুটবলের রাজার সুস্থতাই চাওয়া রোনালদোর

স্পোর্টস ডেস্ক
৭ ডিসেম্বর ২০২২ ০৯:০০

গত শনিবার (৩ ডিসেম্বর) ফুটবলের রাজা পেলের স্বাস্থ্য অবনতির খবর রটে। তার স্বাস্থ্যের উন্নতির জন্য প্রার্থনায় গোটা ফুটবল বিশ্ব। নামীদামী তারকা খেলোয়াড় থেকে শুরু করে প্রত্যেকটি ফুটবল খেলুড়ে দেশ আর লাখো কোটি ভক্ত সমর্থকরা। এবার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার পর পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোরও কেবল এই একটিই চাওয়া। পুরোপুরি সুস্থ হয়ে ফুটবলের রাজা তাড়াতাড়ি ফিরে আসুক।

হঠাত স্বাস্থ্য অবস্থার অবনতির খবরের রটার পর ওই দিনই পেলে ইনস্টাগ্রামে জানান, আশঙ্কার কারণ নেই, অনেকটা সুস্থ বোধ করছেন তিনি। এরপরের দিনই শেষ ষোলোর ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামে ব্রাজিল। জানা গেছে হাসপাতালে শুয়েই ব্রাজিলের ম্যাচ দেখেছেন পেলে। তিনি দেখেছেন তার উত্তরসূরি নেইমার-ভিনিসিয়াসদের সাম্বা নাচের তালে ফুটবল নৈপুণ্য। ম্যাচ শেষে এলিসন-থিয়াগো সিলভারা পেলেকে জয় উৎসর্গ করেছেন। মাঠে পেলের ছবি সম্বলিত একটি ব্যানার নিয়ে তাকে সম্মান জানিয়েছেন সেলেসাওরা। এর আগে ম্যাচ চলাকালে ৯৭৪ স্টেডিয়ামের গ্যালারিতে হাজার ভক্ত পেলের ছবি সম্বলিত ব্যানার নিয়ে তার নামে গান গাইতে দেখা যায়।

ম্যাচ শেষে পেলে তার পরিবারের সদস্যদের মাধ্যমে ব্রাজিল দলে একটি বার্তা পাঠিয়েছেন বলে জানিয়েছেন সংবাদমাধ্যম গ্লোবো। বার্তায় পেলে বলেছেন, এখনকার অনুভূতি একটি খুশি এবং স্বস্তির সংমিশ্রণ। তারা আমার দিনটিকে খুবই আনন্দময় করে তুলেছে।

এই ঘটনার একদিন পর মাঠে নামে পর্তুগাল। শেষ ষোলোর ম্যাচে তারা সুইজারল্যান্ডকে ৬-১ গোলের ব্যবধানে বিধ্বস্ত করে কোয়ার্টার ফাইনালের টিকিট কাটে। আর ম্যাচ শেষে পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো বলেন, ‘তুমি (পেলে) সুস্থ হয়ে ওঠো। পুরোপুরি সুস্থ হয়ে ওঠো। আমাদের রাজাকে সুস্থ হয়ে ফিরতেই হবে। আর আমাদের কেবল এই একটাই চাওয়া।’

পেলের স্বাস্থ্য সম্পর্কে শেষ সংবাদটি বেশ আশার বাণী শোনাচ্ছে। ফুটবলের রাজার স্বাস্থের উন্নতির কথা জানিয়েছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমগুলো।

সারাবাংলা/এসএস

কাতার বিশ্বকাপ কিংবদন্তি পেলে ক্রিস্টিয়ানো রোনালদো পেলে ফুটবল বিশ্বকাপ ২০২২ ফুটবলের রাজা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর