Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় হাসপাতালে পন্ত

স্পোর্টস ডেস্ক
৩০ ডিসেম্বর ২০২২ ১০:৪২

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতের তরুণ তারকা উইকেটরক্ষক ব্যাটার রিশভ পন্ত। দিল্লি ফেরার পথে উত্তরখন্ডের রুরকিতে দুর্ঘটনার মুখে পরে পন্তের গাড়িটি। পন্তকে উদ্ধার করে প্রথমে ঋষিকেশের এআইএমএস হসপিটালে ভর্তি করা হয়। পরে দেরাদুনের ম্যাক্স হসপিটালে স্থানান্তরিত করা হয়েছে।

পন্তকে দিল্লিতে স্থানান্তরিত করার কথাও ভাবা হচ্ছে। তারকা ক্রিকেটারের প্লাস্টিক সার্জারি করা হবে বলে জানা যাচ্ছে।

বিজ্ঞাপন

স্থানীয় পুলিশের এক সিনিয়র কর্মকর্তা এনডিটিভিকে জানিয়েছে, শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টায় এই দুর্ঘটনা ঘটে। পন্তের চলন্ত গাড়িটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগলে কিছুক্ষণের মধ্যেই আগুন ধরে যায়। আগুন ধরে যাওয়ার আগে গাড়ি থেকে বেরুতে পেরেছেন পন্ত।

জানা গেছে মাথায়, পায়ে এবং পিঠে আঘাত পেয়েছেন ভারতের তরুণ তারকা ক্রিকেটার। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালে চিকিৎসারত পন্তের কপালে ব্যান্ডেজ। তার পিঠেও ঘর্ষণজনীত আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে, দুর্ঘটনায় পড়া পন্তের গাড়িটি পুড়ে ভস্ম হয়েছে।

ভারতের আসন্ন শ্রীলংকা সিরিজের দলে নেই পন্ত। তবে বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ সিরিজটি খেলেছেন তিনি। ভারতের হয়ে ৩৩টি টেস্ট, ৩০টি ওয়ানডে ও ৬৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন পন্ত। আইপিএলে  দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিয়ে থাকেন তিনি।

সারাবাংলা/এসএইচএস

রিশভ পন্ত

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর