Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌদির ক্লাবে নাম লেখালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
৩১ ডিসেম্বর ২০২২ ১২:০৮

ইউরোপিয়ান ফুটবলে সবকিছুই জিতে ফেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার ইউরোপিয়ান ফুটবলে ইতি টেনে ক্রিস্টিয়ানো রোনালদো পাড়ি জমালেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। কাতার বিশ্বকাপ চলাকালেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন রোনালদো। আর বিশ্বকাপের প্রায় ১২ দিন পরে এসেই রোনালদো জানালেন সৌদি আরবের আল নাসের রোনালদোর নতুন ঠিকানা।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর মাস দেড়েক দলবিহীন থাকা রোনালদোর নতুন ঠিকানা অবশেষে জানা গেছে শুক্রবার। আড়াই বছরের জন্য তিনি নাম লিখিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে।

বিজ্ঞাপন

তবে সৌদি আরবে রোনালদোর নাম লেখানোর ব্যাপারটি যতটা না ফুটবলীয় তার চেয়ে বেশি আর্থিক। এমনটাই মনে করছেন ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো। কেননা রোনালদো সৌদি আরবের ক্লাবে নাম লেখানোয় আগামী আড়াই বছরে পেতে যাচ্ছেন ৫০০ মিলিয়ন ইউরো। আর সংবাদমাধ্যমগুলোর তথ্য সঠিক হলে এটিই হতে যাচ্ছে ফুটবল ইতিহাসের সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড।

আল নাসেরে খেলার জন্য মুখিয়ে আছেন রোনালদো। চুক্তি সম্পন্ন হওয়ার পর এক বিবৃতিতে রোনালদো এটাই জানান।

তিনি বলেন, ‘ইউরোপিয়ান ফুটবলে যা জিততে চেয়েছি, তার সবকিছু জিততে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এশিয়ায় নিজের অভিজ্ঞতা ভাগাভাগি করার সঠিক সময় মনে করছি এখনই। ভিন্ন এক দেশে ও ভিন্ন লিগে নতুন এক অভিজ্ঞতার জন্য আমি রোমাঞ্চিত। আল নাসের ক্লাবের দৃষ্টিভঙ্গিও খুব অনুপ্রেরণাদায়ী। নতুন সতীর্থদের সঙ্গে যোগ দিতে এবং একসঙ্গে ক্লাবকে সাফল্য এনে দিতে আমি রোমাঞ্চ নিয়ে অপেক্ষায়।’

এদিকে রোনালদোকে ক্লাবে পেয়ে উচ্ছ্বসিত আল নাসের। সৌদি পেশাদার লিগে ৯টি শিরোপা জয়ী ক্লাব এবার স্বপ্ন দেখছেন এশিয়ান চ্যাম্পিয়নস লিগের শিরোপাও। এক বিবৃতিতে আল নাসের জানায়, ‘ইতিহাস গড়ার পথে এগিয়ে যাওয়ার চেয়েও বেশি কিছু এটা। এই চুক্তি শুধু আমাদের ক্লাবকে আরও বড় সাফল্য অর্জনের দিকেই এগিয়ে নেবে না, আমাদের লিগ ও গোটা জাতিকে অনুপ্রাণিত করবে এবং ছেলে-মেয়েদের সহায়তা করবে নিজেদের সেরাটা হয়ে উঠতে। তোমার নতুন ঘরে স্বাগত ক্রিস্তিয়ানো…।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

আল নাসের ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরব

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর