Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টসে মাশরাফির জায়গায় মুশফিক, বরিশালের প্রতি ম্যাচে অধিনায়ক বদল!

স্পোর্টস করেসপন্ডেন্ট
৭ জানুয়ারি ২০২৩ ১৮:৪৬

নবম বিপিএলের চতুর্থ ম্যাচে মুখোমুখি ফরচুন বরিশাল ও সিলেট স্ট্রাইকার্স। হাইভোল্টেজ এই ম্যাচ শুরুর আগে অধিনায়কত্ব নিয়ে বাড়তি আলোচনা। টস করতে নামার কথা ছিল যাদের তারা যে টসে এলেন না।

সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হিসেবে অনেক আগেই মাশরাফি বিন মুর্তজার নাম ঘোষণা করা হয়েছে। সিলেটের প্রথম ম্যাচে মাশরাফি অধিনায়কত্ব করেছেনও। আজকের ম্যাচেও অধিনায়কত্ব করবেন মাশরাফি। কিন্তু সিলেটের হয়ে আজ টস করেছেন মুশফিকুর রহিম!

বিজ্ঞাপন

পরে জানা গেল, ঠিক সময়ে  টস করতে নামার জন্য প্রস্তুত হতে পারেননি মাশরাফি। ফলে তার বদলে টস করতে নেমে যান অভিজ্ঞ মুশফিকুর রহিম।

ওদিকে বরিশালের হয়ে সাকিব আল হাসান নয়, টস করতে এসেছিলেন মেহেদি হাসান মিরাজ। অধিনায়কত্ব কে করবেন আনুষ্ঠানিকভাবে অবশ্য এমন ঘোষণা করেনি ফরচুন বরিশাল। তবে জাতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান আছেন বলে মনে করা হচ্ছিল, সাকিবই নেতৃত্ব দিবেন দলটির।

মেহেদি হাসান মিরাজ সম্প্রতি একটি অনুষ্ঠানে সাকিবকে বরিশালের অধিনায়ক হিসেবে পরিচিত করেও দিয়েছিলেন। কিন্তু আন্দাজকে মিথ্যা প্রমাণ করে আজ টস করতে আসেন মেহেদি হাসান মিরাজ। আজকের ম্যাচে বরিশালকে নেতৃত্ব দিবেন মিরাজ।

পরে ফরচুন পরিবালের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতি ম্যাচের আগে অধিনায়ক নির্ধারণ করা হবে। অর্থাৎ প্রতি ম্যাচের আগে ঘোষণা করা হবে সেই ম্যাচে দলকে নেতৃত্ব কে দিবেন! ক্রিকেটে এমন সিদ্ধান্ত বড্ড বিরলই বটে!

সারাবাংলা/এসএইচএস

বিপিএল ২০২৩ মাশরাফি বিন মুর্তজা সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর