Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেই সাংবাদিকের কাছে দুঃখ প্রকাশ করলেন নাসির

স্পোর্টস করেসপন্ডেন্ট
৭ জানুয়ারি ২০২৩ ২০:০৬

তরুণ ক্রীড়া সাংবাদিককে দৃষ্টিকটু ভাবে পাল্টা প্রশ্ন করায় সমালোচনা হচ্ছিল নাসির হোসেনকে নিয়ে। সমাজিক যোগাযোগমাধ্যমে তার ‘অপেশাদার’ কর্মকাণ্ড নিয়ে সমালোচনা চলছিল। ক্রীড়া সাংবাদিকদের মাঝেও অসন্তোষ ছড়িয়ে পড়ছিল। বিষয়টি আন্দাজ করতে পেরেই কিনা দুঃখ প্রকাশ করলেন নাসির।

ঘটনা গত ৫ জানুয়ারির। নবম বিপিএল শুরুর আগের দিন ট্রফি উন্মোচন আয়োজনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢাকা ডমিনেটরসের অধিনায়কত্ব পাওয়া নাসির হোসেন। গত বিপিএলে দল পেয়েছিলেন না তিনি। নাসিরের কাছে প্রশ্ন গিয়েছিল সেই বিষয়টি নিয়েই।

গত বিপিএলে আপনি দল পাননি, এবারের বিপিএলে অধিনায়কত্ব পেলেন। বিষয়টি কিভাবে দেখছেন? প্রশ্ন শুনেই নাসির বলে উঠেন, ‘আপনি কে ভাই, আপনি কি সাংবাদিক?’ অথচ সংবাদ সম্মেলনে সাংবাদিক ছাড়া অন্য কেউ থাকবেন না বা প্রশ্ন করবেন না সেটা সহজেই অনুমেয়।

সেই ক্রীড়া সাংবাদিক নিজের পরিচয় দিয়ে আবারও অনুভূতি জানতে চাইলে নাসির বলেন, ‘আমার তো খুব সুন্দর লাগছে, ওয়াও ফিলিংস….।’

এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনায় বিদ্ধ হচ্ছিলেন নাসির। আজ (৭ জানুয়ারি) ঢাকা ডমিনেটরস ও খুলনা টাইগার্সের ম্যাচে দারুণ জয় পেয়েছে ঢাকা। ম্যাচ শেষে নাসির হোসেন সংবাদ সম্মেলনে এলে সেই প্রসঙ্গ উঠল।

দুঃখ প্রকাশ করেছেন নাসির। এই প্রশ্নে তিনি বলেন, ‘ওই বিষয়টির জন্য আমি স্যারি। আসলে আমি উনাকে চিনতে পারি নাই। অনেক দিন মিরপুরে আসি নাই তো এ জন্য। আমি উনার কাছে ব্যক্তিগতভাবে দুঃখ প্রকাশ করছি।’

সারাবাংলা/এসএইচএস

টপ নিউজ নাসির হোসেন বিপিএল ২০২৩


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর