Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকাকে ১৬৫ রানের লক্ষ্য দিল কুমিল্লা

স্পোর্টস ডেস্ক
২৩ জানুয়ারি ২০২৩ ২০:২৬

টপ অর্ডারের তিন ব্যাটারের কাছ থেকে রান এসেছে মাত্র ৫১। তবুও শেষ দিকে এসে খুশদিল শাহ এবং জাকের আলীর ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৪ রানের বড় পুঁজি দাঁড় করিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই পাকিস্তানি তারকা ব্যাটার মোহাম্মদ রিজওয়ানকে হারায় কুমিল্লা। মোহাম্মদ আল-আমিনের বলে ইনিংসের তৃতীয় ওভারে ৭ বলে ৩ রান করে বোল্ড হয়ে ফেরেন রিজওয়ান। এরপর অধিনায়ক ইমরুল কায়েসকে সঙ্গী করে ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন লিটন দাস। তবে নাসির হোসেনের বলে উড়িয়ে মারতে গিয়ে বাউন্ডারিতে আরিফুলের তালুবন্দি হন লিটন। এতেই ভাঙে ৩১ রানের জুটি। লিটন ফেরেন ২০ বলে ২০ রান করে।

বিজ্ঞাপন

তৃতীয় উইকেটে জনসন চার্লসকে সঙ্গে নিয়ে জুটি গড়ার ইঙ্গিত দেন ইমরুল কায়েস। তবে ১০ ওভারের শেষ বলে আমির হামজার বলে বোল্ড হয়ে ইমরুল (২৮) ফিরলে ভাঙে ২৯ রানের এই জুটি। এরপর মোসাদ্দেক হোসেনের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হন জনসন। ফেরেন ২৫ বলে ৩২ রান করে। আর কুমিল্লা ৯৩ রানে হারায় চতুর্থ উইকেট।

তবে এরপর ব্যাট হাতে আসেন খুশদিল শাহ। আর তার ব্যাটেই ঘুরে দাঁড়ায় কুমিল্লা। তবে বেশিদূর যেতে পারেননি মোসাদ্দেক। ১১ বলে ৯ রানে মোসাদ্দেক যখন ফিরছেন তখন কুমিল্লার স্কোরবোর্ডে রান ১২২। তবে মোসাদ্দেক ফেরার পর তাসকিনের প্রথম শিকার হয়ে ফেরেন খুশদিল শাহ। ১৭ বলে ৩০ রান করে ফেরেন দলীয় ১৩০ রানের মাথায়।

শেষ দিকে এসে জাকের আলী ১০ বলে একটি করে চার ও ছয়ে ২০ রান করেন আর আবু হায়দার রনি ৮ বলে ১১ রান করেন। এতেই নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৪ রানের পুঁজি দাঁড় করায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকার হয়ে নাসির হোসেন ৩ ওভারে ১৯ রানে দুই উইকেট। আর একটি করে উইকেট নেন তাসকিন, আল-আমিন হোসেন আর আমির হামজা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট সানরাইজার্স টপ নিউজ বিপিএল বিপিএল ২০২৩

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর