Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগেভাগেই বিপিএল ছাড়বেন পাকিস্তানি ক্রিকেটাররা

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৫ জানুয়ারি ২০২৩ ২১:৩২

দিন যতো গড়াচ্ছে নবম বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ততোই আকর্ষণীয় হয়ে উঠছে। মাঠের খেলার সঙ্গে জমে উঠছে পয়েন্ট টেবিলের সমীকরণও। তবে এই আকর্ষণে বুঝি ভাটার পরতে যাচ্ছে! বিদেশিদের মধ্যে পাকিস্তানি ক্রিকেটাররা এবাারের বিপিএলে বেশি দাপট দেখাচ্ছেন। তাদের নাকি আগেভাগেই ছাড়তে হচ্ছে বিপিএল! পাকিস্তানের একাধিক গণমাধ্যম বলছে, আগামী ২ জানুয়ারির মধ্যে বিপিএল ছেড়ে ক্রিকেটারদের দেশে ফিরতে বলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বিজ্ঞাপন

আগামী ১৩ ফেব্রুয়ারি শুরু হবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। আগে জানা যায়, ৮ ফেব্রুয়ারি পর্যন্ত পাকিস্তানি ক্রিকেটারদের পাবে বিপিএলের দলগুলো। কিন্তু পিএসএলের দলগুলো চায় আগেভাগেই ক্যাম্পে যোগ দিক ক্রিকেটাররা। এই দাবির কথা বিবেচনা করেই ৮ ফেব্রুয়ারির বদলে ২ ফেব্রুয়ারির মধ্যে ক্রিকেটারদের দেশে ফিরতে বলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

ঢাকার প্রথম দুই পর্ব এবং চট্টগ্রাম পর্ব শেষে বিপিএল এখন সিলেট মাতানোর অপেক্ষায়। আগামী ২৭ জানুয়ারি থেকে সিলেটে শুরু হবে বিপিএল। সিলেট পর্ব শেষ হবে ৩১ জানুয়ারি। ৩ ফেব্রুয়ারি থেকে বিপিএলের বাকি অংশ হবে ঢাকায়। অর্থাৎ বিপিএল যখন আবারও ঢাকায় ফিরবে পাকিস্তানি ক্রিকেটারদের তখন আর দেখা যাবে না।

এবারের বিপিএলে পাকিস্তানি ক্রিকেটাররাই বেশি দাপট দেখাচ্ছেন। এখন পর্যন্ত এবারের টুর্নামেন্টে যে তিনটি সেঞ্চুরি হয়েছে তিনটিই করেছেন পাকিস্তানি ক্রিকেটাররা। সর্বোচ্চ উইকেটশিকারি বোলারও পাকিস্তানের ওয়াহাব রিয়াজ।

নবম বিপিএলের প্লে অফের খেলা শুরু হবে ১২ ফেব্রুয়ারি থেকে। টুর্নামেন্টের ফাইনাল ১৬ ফেব্রুয়ারি।

সারাবাংলা/এসএইচএস

টপ নিউজ বিপিএল ২০২৩

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর