Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালের চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে থেকেও সতর্ক বার্সা

স্পোর্টস ডেস্ক
৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩২

পুঁচকে মায়োর্কার কাছে রিয়াল মাদ্রিদের হারের পর সেভিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। আর তাতেই স্প্যানিশ লা লিগায় বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের চেয়ে ৮ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেছে বার্সা। তবে এখনই নিজেদের শিরোপার একমাত্র দাবিদার ভাবছেন না বার্সা কোচ জাভি হার্নান্দেজ।

সেভিয়াকে ৩-০ গোলে হারিয়ে লিগের শীর্ষস্থান আরও পোক্ত করেছে বার্সেলোনা। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ব্যবধান এখন ৮ পয়েন্টের। ২০ ম্যাচে ৫৩ পয়েন্ট বার্সেলোনার, ৪৫ রিয়ালের। তিনে থাকা রিয়াল সোসিয়েদাদের পয়েন্ট সমান ম্যাচে স্রেফ ৩৯।

বিজ্ঞাপন

শিরোপা পুনরুদ্ধারের পথে তাই বলা যায় অনেকটাই এগিয়ে বার্সেলোনা। সাম্প্রতিক সময়ে দারুণ খেলতে থাকার তৃপ্তিও আছে জাভির। তবে শিরোপা সম্ভাবনায় এখনই রোমাঞ্চে বুঁদ হতে চান না কোচ।

জাভি বলেন, ‘এখনই কোনো কিছু নিশ্চিত নয়। মোটেও নয়। আমরা অবশ্যই সুবিধাজনক অবস্থানে আছে। শীর্ষে থাকতে পারা এবং এতটা এগিয়ে থাকা অবশ্যই দারুণ। তবে এখনও অনেক পথ বাকি আছে। টানা বেশ কিছু ম্যাচ আমরা অপরাজেয় এবং আজকে রাতে ভালো খেলেছি। আমি খুশি ও সন্তুষ্ট। এখন আমরা ৮ পয়েন্টে এগিয়ে। আজকের ম্যাচটি গুরুত্বপূর্ণ ছিল। তবে আবারও বলছি, এখনও অনেক অনেক কিছু বাকি আছে।’

সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে টানা সাতটি ম্যাচ জিতল বার্সেলোনা, ২০১৯-২০ মৌসুমের পর তাদের সবচেয়ে দীর্ঘ জয়ের ধারা এটিই।

বার্সার হয়ে এদিন গোলগুও করেন জর্দি আলবা, গাভি এবং রাফিনহা। মৌসুমের প্রথম গোলে জর্দি আলবা দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান গাভি। লা লিগায় চলতি মৌসুমে যেটি তার প্রথম গোল। পরে গোল করেন রাফিনহা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বার্সেলোনা বার্সেলোনা বনাম সেভিয়া রিয়াল মাদ্রিদ স্প্যানিশ লা লিগা

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর