Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিরে এসে হাথুরুসিংহে বললেন ‘ফিরতে পেরে দারুণ লাগছে’

স্পোর্টস করেসপন্ডেন্ট
২১ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৪

গত জানুয়ারির ৩১ তারিখে দ্বিতীয় মেয়াদে জাতীয় ক্রিকেট দলের হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। জাতীয় দলের ব্যস্ততা ছিল না বলে এতোদিন আসেননি। অবশেষে গতকাল রাতে ঢাকায় এসে পৌঁছেছেন শ্রীলংকান এই কোচ। বাংলাদেশে পা রেখে বলেছেন ‘আবারও ফিরতে পেরে দারুণ লাগছে।’

সোমবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটার কিছু আগে হাথুরুসিংহকে বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে। বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাননি হাথুরুসিংহে। তাকে স্বাগত জানাতে বিসিবির কোনো পরিচালকও সেখানে ছিলেন না।

বিমানবন্দর থেকে সোজা হোটেলে চলে গেছেন শ্রীলংকান কোচ। গাড়িতে উঠতে উঠতেই শুধু বললেন, ‘আবারও বাংলাদেশে ফিরতে পেরে দারুণ লাগছে। বাংলাদেশের মানুষদের সব সময়ই পছন্দ করি।’

২০১৪ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত প্রায় সাড়ে তিন বছর বাংলাদেশের হেড কোচের দায়িত্ব পালন করেছেন হাথুরুসিংহে। সেই সময়ে বেশ কিছু সাফল্য পেয়েছিল বাংলাদেশ দল। অবশ্য হাথুরুর বিদায়টা মোাটেও সুখকর ছিল না।

আগামী ১ মার্চ থেকে দেশের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজ দিয়েই শুরু হচ্ছে হাথুরুসিংহের দ্বিতীয় অধ্যায়।

সারাবাংলা/এসএইচএস

চন্ডিকা হাথুরুসিংহে বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর