Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয় ছাড়া টেন হ্যাগ কিছুই বোঝে না: ক্যাসেমিরো

স্পোর্টস ডেস্ক
২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৮

মৌসুমের প্রথম শিরোপা জয়ের লক্ষ্যে রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে ওয়েম্বলি স্টেডিয়ামে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ লিগ কাপে বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় ম্যাচটি মাঠে গড়াবে। এই শিরোপা দিয়ে প্রায় ছয় বছরের শিরোপা খরা কাটাতে যাচ্ছে রেড ডেভিলরা। আর দুর্দশাগ্রস্ত রেড ডেভিলরা বদলে গেছে নতুন কোচ এরিক টেন হ্যাগের হাত ধরে। আর ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো বলছেন টেন হ্যাগ জয় ছাড়া কিছুই বোঝেন না।

বিজ্ঞাপন

পাঁচ বারের উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয় করেছেন ক্যাসেমিরো। নিজের পাঁচ নম্বর চ্যাম্পিয়নস লিগ জিতেই রিয়াল মাদ্রিদ ছেড়ে নাম লেখান ম্যানচেস্টার ইউনাইটেডে। ৭০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রেড ডেভিলদের ডেরায় ভেড়েন তিনি। এরপরই বদলে যায় ম্যানচেস্টার ইউনাইটেডের চিত্র।

এরিক টেন হ্যাগের হাত ধরে বদলে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড সদ্যই ইউরোপা লিগে বার্সেলোনাকে হারিয়ে শেষ ষোলোতে নাম লিখিয়েছে। এবার সামনে শিরোপার হাতছানি। আর এই ম্যাচে জয় ছাড়া আর কিছুই দেখেন না ইউনাইটেড বস, এমনটাই জানিয়েছেন ক্যাসেমিরো।

ক্যাসেমিরো বলেন, ‘আমার বয়স প্রায় ৩০, আমি বেশকিছু দিন ধরেই ফুটবল খেলছি। কিন্তু আমাকে সবচেয়ে বেশি চমকে দিয়েছে তার (এরিক টেন হ্যাগ) জয়ের ক্ষুধা। সে সব সময় জয় পেতে চায় আর জয় ছাড়া কিছুই বোঝে না।’

তিনি আরও বলেন, ‘আমরা এই শিরোপা জিততে চাই। টেন হ্যাগ জয় নিয়ে ঘোরের ভেতর থাকেন। আমাদের প্রতিটি ম্যাচের পর আরও ভালো খেলার জন্য অনুপ্রাণিত করেন। আর আমাদের সবসময় ভালো করার জন্য তাগাদা দেন। জয়ের প্রতি তার ঘোরের ব্যাপারটা আমি খুব কম ম্যানেজারের ভেতর দেখেছি।’

সারাবাংলা/এসএস

এরিক টেন হ্যাগ ক্যাসেমিরো ম্যানচেস্টার ইউনাইটেড বনাম পার্টিজেন বেলগ্রেড লিগ কাপ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর