Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাদমানের সেঞ্চুরিতে বিসিএলের ফাইনালে প্রথম দিন দক্ষিণাঞ্চলের

স্পোর্টস করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২৩ ২০:৪৮

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনালে দারুণ শুরু পেয়েছে দক্ষিণাঞ্চল। প্রথম দিনে সেঞ্চুরি পেয়েছেন দলটির ওপেনার সাদমান ইসলাম অনিক। দিন শেষে উত্তরাঞ্চলের বিপক্ষে দক্ষিণাঞ্চলের স্কোর ৩ উইকেটে ২৩৪।

বিসিএল ফাইনাল অনুষ্ঠিত হচ্ছে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে। শনিবার (৪ মার্চ) আগে ব্যাটিং করতে নেমে শুরুটা খুব একটা ভালো হয়নি দক্ষিণাঞ্চলের। দলীয় একশর আগেই ফিরে যান তিন ব্যাটার। দলীয় ৪৬ রানের মাথায় পিনাক ঘোষকে হারায় দক্ষিণাঞ্চল।

স্পিনার হাসান মুরাদর বলে লেগ বিফোর হয়ে ফেরার আগে ৭৫ বল খেলে ১৬ রান করেন পিনাক। এরপর এনামুল হক বিজয়ও ইনিংস লম্বা করতে পারেননি। পেসার আবু হায়দার রনির বলে ৪১ বলে ২৩ রান করে ফিরেছেন বিজয়। খানিক বাদে অমিত হাসানও ফিরলে চাপেই পরে যায় দক্ষিণাঞ্চল। ৭ বল খেলে কোনো রান না করেই হাসান মুরাদের বলেই ফিরেছেন আমিত।

এরপরই দক্ষিণাঞ্চলের অধিনায়ক ফজলে মাহমুদ রাব্বিকে নিয়ে সাদমান ইসলামের প্রতিরোধ। দিনের বাকি সময়ে এই দুজনের জুটি ভাঙতে পারেনি উত্তরাঞ্চলের বোলিং ইউনিট। ২৬৫ বল খেলে ১৮ চার ও ১ ছক্কায় ১৩০ রান করে দিন শেষ করেছেন সাদমান। তার সঙ্গে ফজলে মাহমুদ রাব্বি ১৫২ বলে ৫৫ রান করে অপরাজিত আছেন।

সারাবাংলা/এসএইচএস

বিসিএল সাদমান ইসলাম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর