Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাশরাফির বিধ্বংসী বোলিং, ১৭ রানে ৫ উইকেট

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২৩ ১২:২৯

বল হাতে মাশরাফি বিন মুর্তজা যে এখনো অনন্য সেটা গত বিপিএলেও বুঝা গেছে। একটা সময় টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারী ছিলেন তিনি। মাশরাফির বোলিং ঝাঁঝ দেখা গেল চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগেও। লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে মোহামেডানের বিপক্ষে বিধ্বংসী বোলিং করেছেন মাশরাফি।

বয়স ৩৯ ছাড়িয়ে গেছে। বলে আগের মতো গতিও নেই। রানআপও ছোট করে নিয়েছেন। সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন সেই ২০২০ সালে। এখন ক্রিকেটের চেয়ে রাজনীতিতেই বেশি সময় দেন। তবে এতো কিছুর পরও মাশরাফি যে ফুরিয়ে যাননি তার প্রমাণ মিলল আরও একবার।

বিজ্ঞাপন

সোমবার (২৭ মার্চ) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে প্রিমিয়ার লিগের ম্যাচে মোহামেডানের মুখোমুখি হয়েছে মাশরাফির লিজেন্ডস অব রূপগঞ্জ। বল হাতে মোহামেডানকে রীতিমতো বিধ্বস্ত করেছেন মাশরাফি।

৮.৪ ওভার বোলিং করে মাত্র ১৭ রান খরচ করে উইকেট নিয়েছেন ৫টি। তিনটি ওভারেই নিয়েছেন মেডেন আদায় করে। মাশরাফির আগুন ঝড়ানো বোলিংয়ের দিনে ২২.৪ ওভারে মাত্র ৮০ রানেই অলআউট হয়ে গেছে মোহামেডান।

৮০ রানের জবাব দিতে নেমে পরে ১০ উইকেটে ম্যাচ জিতেছে রূপগঞ্জ। মাত্র ৮.২ ওভারেই জয় নিশ্চিত করে ফেলে দলটি।

আজকের পাঁচ উইকেটে একটা মাইলফলকও হয়েছে মাশরাফির। লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪৫০ উইকেট পূর্ণ হলো বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়কের। এবারের মৌসুমে এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলা মাশরাফির মোট উইকেট দাড়াল ১১টি।

সারাবাংলা/এসএইচএস

টপ নিউজ মাশরাফি বিন মুর্তজা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর