Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশের টেস্ট দল ঘোষণা, ছুটি মিলছে না সাকিব-লিটনের!

স্পোর্টস করেসপন্ডেন্ট
১ এপ্রিল ২০২৩ ১৫:৪৫

আইপিএল খেলতে সাকিব আল হাসান ও লিটন কুমার দাস আগেভাগে ছুটি পাবেন কিনা এমন আলোচনার মধ্যেই আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য দল ঘোষণা করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে সাকিব-লিটন দুজনকেই রাখা হয়েছে।

এবারের আইপিএল শুরু হয়েছে গতকাল থেকে। আইপিএলে সুযোগ পাওয়া বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও লিটন দাস আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটা খেলতে চাননি। টেস্ট ম্যাচ থেকে ছুটি নিয়ে আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সে যোগ দিতে চেয়েছিলেন তারা।

বিষয়টি নিয়ে নানান কথাই শোনা যাচ্ছিল। প্রথম প্রথম বিসিবির পক্ষ থেকে ‘ছুটি মিলবে না’ বার্তা দেওয়া হলেও পরে শোনা যাচ্ছিল নানান আলোচনা। সাকিব-লিটন ছুটি পাচ্ছেন এমন কথা শোনা যাচ্ছিল। আবার এমনটাও শোনা যাচ্ছিল টেস্ট দলের নিয়মিত অধিানায়ক সাকিব আল হাসান ছুটি পাচ্ছেন। তবে লিটন দাস ছুটি পাবেন না। তিনি যাবেন আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচটা শেষ হলে এবং আইরিশদের বিপক্ষে বাংলাদেশকে নেতৃত্ব দিবেন তিনি।

তবে আজ দল ঘোষণার মধ্য দিয়ে পরিস্কার হলো-  আইপিএলের জন্য আগেভাগে ছুটি মিলছে না একজনেরও। আয়ারল্যান্ডের বিপক্ষে পূর্ণ শক্তির দলই ঘোষণা করেছে বাংলাদেশ। দলে ফিরেছেন সাদমান ইসলাম ও মাহমুদুল হাসান জয়।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-আয়ারল্যান্ড একমাত্র টেস্ট ম্যাচটি মাঠে গড়াবে আগামী ৪ এপ্রিল থেকে।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, ইবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম ও মাহমুদুল হাসান জয়।

সারাবাংলা/এসএইচএস

আইপিএল লিটন দাস সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর