Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট

স্পোর্টস করেসপন্ডেন্ট
২ এপ্রিল ২০২৩ ১৯:০৯

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের টিকিট মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা, সর্বোচ্চ ১ হাজার টাকা।

আজ রোববার (২ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিকিট মূল্য প্রকাশ করেছে বিসিবি। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৪ এপ্রিল থেকে মাঠে গড়াবে বাংলাদেশ-আয়ারল্যান্ড একমাত্র টেস্ট ম্যাচটি।

সর্বনিম্ন টিকিট মূল্য ইস্টার্ন গ্যালারির। ১০০ টাকায় এখান থেকে টেস্ট দেখা যাবে। এছাড়া নর্থ-সাউথ স্ট্যান্ডে ২০০ টাকা,  ক্লাব হাউজে ৩০০ টাকা, ভিআইপি বক্সে ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডে ১০০০ টাকায় দেখা যাবে আয়ারল্যান্ডের বিপক্ষে ঢাকা টেস্ট।

অনলাইন আজ থেকেই শুরু হয়েছে টিকিট বিক্রয়।  বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট টাইগার ক্রিকেটে ব্যক্তিগত মুঠোফোন নম্বর ও জাতীয় পরিচয়পত্রের নম্বর দিয়ে সর্বোচ্চ দুটি টিকিট কেনা যাবে। অনলাইনে টিকিট কেনার পর একটি নিশ্চিতকরণ ‘টিকিট কোড’ দেওয়া হবে। সেই কোড এবং জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করে স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে৷

আগামীকাল থেকে শুরু হবে অফলাইন টিকিট বিক্রয়। মিরপুর শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডয়ামের বুথে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ আয়ারল্যান্ড সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর