Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ন্যু ক্যাম্পে আবারও মেসি নামের রব, বার্সায় ফিরবেন লিও?

স্পোর্টস ডেস্ক
১১ এপ্রিল ২০২৩ ১৩:৩২

ক্যাম্প ন্যুতে জিরুনার সঙ্গে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা। তবে এদিন ম্যাচের আলোচনা ছাপিয়ে গেছে সমর্থকদের মেসি মেসি নামের রব ওঠায়। ক্লাবের ইতিহাসের শ্রেষ্ঠ খেলোয়াড়কে আবারও ফিরিয়ে আনতে সমর্থকদের এমন করছেন। আর ম্যাচ শেষে বার্সা কোচ জাভি হার্নান্দেজ কিছু খোলাসা না করে জানালেন, আপাতত তার ভাবনায় কেবলই লা লিগার শিরোপা।

২০২৩ সালের জুনে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হতে যাচ্ছে লিওনেল মেসির। আর এরপরেই ফ্রি এজেন্ট হিসেবে নাম লেখাতে পারবেন যে কোনো ক্লাবেই। আর তাই তো আবারও রব উঠেছে লিওনেল মেসি ফিরতে পারেন বার্সায়। লা লিগায় সোমবার জিরোনার বিপক্ষে বার্সেলোনার ম্যাচে দশম মিনিটে গ্যালারিতে রব ওঠে মেসির নামে। কদিন আগে কোপা দেলর রের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচেও দশম মিনিটে ছিল একই চিত্র।

বিজ্ঞাপন

বার্সেলোনার ১০ নম্বর জার্সি পরে মাঠ মাতিয়েছেন মেসি। আর একারণেই ম্যাচের ১০ম মিনিটকেই বেছে নিয়েছে সমর্থকরা।

লা লিগার ম্যাচে পয়েন্ট হারানোর পর সংবাদ সম্মেলনে জাভির সামনেও উঠে এসেছে এই প্রশ্ন। আর সেখানেই নিজেদের উত্তেজনা আটকে রেখেছেন বার্সা কোচ। উত্তেজনা চেপে রেখে জাভি জানিয়েছেন, এখন কেবল লিগ জয়ের দিকেই তাদের মন।

জাভি বলেন, ‘মেসির নামটি অবশ্যই উত্তেজনা ছড়ায়। গত দুই ম্যাচ ধরেই সমর্থকরা ওর নামে গান ধরছে, তবে দেখা যাক, মেসির ফেরা হয় কি না।আপাতত আমাদের মনোযোগ দিতে হবে মৌসুমের বাকিটায়, শেষ কাজটুকু যেন ঠিকঠাক করতে পারি। এখনই আমরা লিগ জিতে যাইনি।’

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের চেয়ে ১৩ পয়েন্ট এগিয়ে থাকা বার্সেলোনার লা লিগা এক প্রকার নিশ্চিত বলায় চলে। তবে এখনই নিজেদের চ্যাম্পিয়ন ভাবছেন না জাভি। জিরুনার বিপক্ষে ম্যাচ জিতলে ব্যবধান হতে পারত ১৫। তবে এই ম্যাচ থেকে পূর্ণ পয়েন্ট না পাওয়ায় হতাশ জাভির।

বিজ্ঞাপন

‘ম্যাচটি কঠিন ছিল। জিরোনা খুব ভালো খেলেছে। হাই প্রেসিংয়ে আমরাও ভালো করেছি, তবে আবারও গোল করতে পারি। ব্যাপারটি হতাশার, কারণ আমরা রিয়াল মাদ্রিদের চেয়ে ১৫ পয়েন্ট এগিয়ে থাকতে চেয়েছিলাম। তবে এটাই ফুটবল। আমরা এখন লিগের পয়েন্ট তালিকায় যে জায়গায় আছি, এটাকেও মূল্যায়ন করতে হবে।’—যোগ করেন জাভি।

সারাবাংলা/এসএস

ক্যাম্প ন্যু লিওনেল মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর