Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য ‘এ’ দল ঘোষণা, অধিনায়ক আফিফ

স্পোর্টস করেসপন্ডেন্ট
৪ মে ২০২৩ ০১:১১

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে আসন্ন তিনটি চার দিনের ম্যাচের প্রথম দুটির জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জাতীয় দলে খেলা বেশ কয়েকজন ক্রিকেটারকে রাখা হয়েছে এই দলে। বাংলাদেশ ‘এ’ দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তরুণ আফিফ হোসেন ধ্রুব।

দেশের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন না আফিফ। আয়ারল্যান্ডের বিপক্ষে ফিরতি ওয়ানডে সিরিজের দলেও জায়গা হয়নি তরুণ তারকার। তবে আফিফ যে নির্বাচকদের নজরে ভালোভাবেই আছেন ‘এ’ দলের অধিনায়কত্ব পাওয়ার মাধ্যমে সেটা পরিস্কার হলো।

আফিফ ছাড়াও জাকির হাসান, সাদমান ইসলাম, সাইফ হাসান, মোহাম্মদ নাঈম, মাহমুদুল হাসান, রিশাদ হোসেনের মতো জাতীয় দলে খেলা বেশ কয়েকজন ক্রিকেটারকে রাখা হয়েছে এই সিরিজের দলে।

তিনটি চার দিনের ম্যাচ খেলতে ইতোমধ্যেই বাংলাদেশে এসে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল। সিরিজের সব ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেটের আন্তর্জাতিক স্টেডিয়ামে। প্রথম ম্যাচটা শুরু হবে ১৬ মে। পরের দুই ম্যাচ শুরু হবে যথাক্রমে- ২৩ ও ৩০ তারিখে।

বাংলাদেশ ‘এ’ দল: আফিফ হোসেন (অধিনায়ক), জাকির হাসান, সাদমান ইসলাম, সাইফ হাসান, মোহাম্মদ নাঈম, মাহমুদুল হাসান, জাকের আলী, শাহাদাত হোসেন, নাঈম হাসান, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, মুশফিক হাসান, রেজাউর রহমান, তানজিম হাসান ও রিপন মণ্ডল।

সারাবাংলা/এসএইচএস

আফিফ হোসেন ধ্রুব বাংলাদেশ ‘এ’ দল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর