Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আয়ারল্যান্ড সিরিজ বাংলাদেশে সম্প্রচার নিয়ে অনিশ্চয়তা

স্পোর্টস করেসপন্ডেন্ট
৬ মে ২০২৩ ২২:৫২

কদিন পর থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ এই সিরিজটা অনুষ্ঠিত হবে ইংল্যান্ডে। তিন ম্যাচের এই মাঠের লড়াই বাংলাদেশে সরাসরি সম্প্রচার হবে কিনা তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

যেকোনো সিরিজে স্বাগতিক বোর্ড মূলত সম্প্রচার স্বত্ব বিক্রি করে থাকে। আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড এই সিরিজের সম্প্রচার স্বত্ব বিক্রি করছে টোটাল স্পোর্টস ম্যানেজমেন্টের মাধ্যমে। টোটাল স্পোর্টস ম্যানেজমেন্টের কাছ থেকে এখন পর্যন্ত বাংলাদেশি কোনো টিভি চ্যানেল এই সিরিজের সম্প্রচার স্বত্ব কিনেনি।

আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, বাংলাদেশি কোনো চ্যানেলে এই সিরিজ দেখা যাবে কিনা বা গেলে কোন চ্যানেলে দেখা যাবে সে বিষয়টি শিগগিরই জানা যাবে।

আসন্ন সিরিজটি বাংলাদেশে সম্প্রচার হবে কিনা এমন আলোচনা কদিন ধরেই চলছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছিলেন এ বিষয়ে আইরিশদের সঙ্গে আলোচনা করছে বিসিবি।

সুজন বলেছিলেন, ‘আমরা আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলেছি এবং জানতে চেয়েছি যে বাংলাদেশ টেরিটরিতে কোন চ্যানেলে খেলা দেখাবে। তারা বিষয়টা এখনও নিশ্চিত করতে পারেনি। এ কারণেই হয়তো তারা আমাকে জানায়নি। আমরা যতো তাড়াতাড়ি সম্ভব জানতে পারব। তারা যদি চূড়ান্ত করতে পারে, জানিয়ে দেব।’

ইংল্যান্ডের চেমসফোর্ডে আগামী ৯ মে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি। সিরিজের বাকি দুই ওয়ানডে যথাক্রমে- ১২ ও ১৪ মে।

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ আয়ারল্যান্ড সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর