Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালকে কেবল হারাবেই না, ধ্বংস করে দেবে ম্যানসিটি—রুনি

স্পোর্টস ডেস্ক
৮ মে ২০২৩ ১৬:৪২

২০২১/২২ মৌসুমে ম্যানচেস্টার সিটির বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে অবিশ্বাস্য প্রত্যাবর্তনের গল্প লেখে রিয়াল মাদ্রিদ। এরপর ফাইনালে লিভারপুলকে হারিয়ে শিরোপাও জেতে রিয়াল। বছর ঘুরে আবারও চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির সামনে রিয়াল মাদ্রিদ। গেল মৌসুমের চেয়ে এবার সিটি আরও দুর্ধর্ষ। তবে এবার রিয়ালকে হারাতে প্রস্তুত সিটি এমনটাই মনে করছে ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি ফুটবলার ওয়েন রুনি।

এ আলোচনায় অংশ নেওয়াদের মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি ওয়েইন রুনি একজন। ডিসি ইউনাইটেডের কোচ বাজি ধরছেন তার দেশের ক্লাব ম্যান সিটির ওপরই। রুনির বিশ্বাস, রিয়ালকে কেবল হারাবেই না, একেবারে ধসিয়ে দেবে ম্যানচেস্টার সিটি।

ব্রিটিশ পত্রিকা সানডে টাইমসে এক কলামে রুনি লিখেছেন, ‘ম্যানচেস্টার সিটি চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদকে শুধু হারাবেই না, তারা রিয়ালকে ধ্বংস করে দেবে।’ রুনি এরপর লিখেছেন, ‘হ্যাঁ, আমি ভুল প্রমাণিত হতে পারি। কিন্তু আমি মনে করি, ম্যান সিটি অন্য পর্যায়ের ফুটবল খেলছে।’

মঙ্গলবার রাতেই সান্তিয়াগো বার্নাব্যুতে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি। স্বাগতিক এমনকি বর্তমান চ্যাম্পিয়ন হওয়ার পরও এই ম্যাচে রিয়ালকে ফেভারিট তালিকায় রাখছেন না বিশেষজ্ঞরা। মূলত ম্যানচেস্টার সিটির দুর্দান্ত ফর্মের কারণেই রিয়ালকে পিছিয়ে রাখছেন তারা। তবে রিয়াল মাদ্রিদের অভিজ্ঞতা এবং ইতিহাসের কারণে তাদের অবমূল্যায়ন করা উচিত নয় বলে মনে করেন রুনি। কিন্তু বাজীটা ধরছেন সিটির পক্ষেই।

‘রিয়াল মাদ্রিদের মতো ঐতিহ্যবাহী আর অভিজ্ঞ একটি দলকে আপনি বাতিল করে দিতে পারেন না। কিন্তু আমি তাদের পক্ষে বাজি ধরব না। আমি মনে করি, এটা সিটির বছর। মৌসুমের শুরু থেকেই আমার মনে হয়েছে, তাদের এবারের অভিযানটা সিটিকে নিয়ে পেপ গার্দিওলার ইউরোপ জয়ের হবে। সম্প্রতি তারা যেভাবে খেলছে এবং ঠিক সময়ে যেভাবে নিজেদের ওপরে তুলছে, আমার ভাবনাটা আরও দৃঢ় হয়েছে।’—যোগ করেন রুনি।

সারাবাংলা/এসএস

উয়েফা চ্যাম্পিয়নস লিগ ওয়েন রুনি রিয়াল মাদ্রিদ বনাম ম্যানচেস্টার সিটি সেমিফাইনাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর