Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জল্পনার অবসান ঘটিয়ে মেসি যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামিতে

স্পোর্টস ডেস্ক
৭ জুন ২০২৩ ২২:২৫

লিওনেল মেসিকে ঘিরে গুঞ্জনের শেষ নেই। কখনোই সৌদি আরবে যাচ্ছেন আবার কখনো বা ফিরছেন শৈশবের ক্লাব বার্সেলোনাতে। প্যারিস সেইন্ট জার্মেই অধ্যায় শেষ করে লিওনেল মেসি বেশিদিন আর অপেক্ষা করলেন না। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামিতে নাম লেখালেন।

পিএসজির সঙ্গে সম্পর্কের ইতি টানার পর লিওনেল মেসিকে নিয়ে গুঞ্জন। পরের ঠিকানা কোথায় হতে যাচ্ছে লিওর। সৌদি আরবের ক্লাব নিয়ে জোর গুঞ্জন ওঠার পরে থমকে গেছে সেটাও। এরপর গুঞ্জন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার (এমএলএস) নিয়ে।

বার্সেলোনার সঙ্গে আলোচনায় বসেছিলেন লিওনেল মেসির বাবা জর্জ মেসি। তবে সেখান থেকে আসেনি তেমন কোনো ফলাফল। এরপরেই মেসিকে ঘিরে আবারও চড়াও হয়ে উঠেছে যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামি ক্লাব নিয়ে। সৌদি আরবের ১.২ বিলিয়ন ইউরোর প্রস্তাবও নাকি পেয়েছিলেন মেসি। সেটার গুঞ্জন ওঠে আন্তর্জাতিক গণমাধ্যমে। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে মেসি যেতে পারেন এমএলএস।

এমএলএস থেকে মেসিকে দুর্দান্ত এক প্রস্তাব দিয়েছে। যেখানে বেতনের পাশাপাশি থাকছে বিজ্ঞাপনদাতাদের লভ্যাংশও।

  • এডিডাসের বিজ্ঞাপনের লাভের একাংশ পাবেন মেসি।
  • অ্যাপেলের বিজ্ঞাপনের লাভের অংশ পাবেন মেসি।
  • আর অবসরের পর ক্লাবের শেয়ারও পাবেন মেসি।

এমনই রিপোর্ট করেছে দ্যা অ্যাথলেটিক। এই রিপোর্ট একদিন পুরাতন হওয়ার আগেই ইউরোপিয়ান ফুটবলের দলবদল বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো নিশ্চিত করেছেন লিওনেল মেসি নাম লেখাচ্ছেন ইন্টার মিয়ামিতেই। মিয়ামি ক্লাবের বড় শেয়ার হোল্ডার হচ্ছেন সাবেক ফুটবল তারকা ডেভিড বেকহামের।

সারাবাংলা/এসএস

ইন্টার মিয়ামি এমএলএস টপ নিউজ ডেভিড বেকহাম লিওনেল মেসি


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর