Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগেই ফিরবেন সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট
৮ জুন ২০২৩ ১৫:৫২

চোটের কারণে অনেকদিন মাঠের বাইরে সাকিব আল হাসান। কদিন পর থেকে বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলবে আফগানিস্তান। চোট পাওয়া সাকিব খেলছেন না সেই ম্যাচে। তবে টেস্টের পর আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে ফিরবেন তিনি। সাকিবের আঙুলের চোট অনেকটাই ভালোর দিকে। দু-একদিনের মধ্যেই তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী।

আজ বৃহস্পতিবার (৮ জুন) সাকিবের আঙুলে নতুন করে এক্সরে করানো হয়েছে। তাতে খারাপ কিছু চোখে পড়েনি বলেছেন দেবাশিস চৌধুরী। বিসিবির চিকিৎসক বলেন, ‘আমি এক্স–রে দেখেছি। দেখে মনে হয়েছে ঠিক আছে। আমরা আশাবাদী ওয়ানডে সিরিজ থেকে সে খেলতে পারবে।’

আজ সকাল সকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দেখা গেল সাকিবকে। বেশ খানিকক্ষণ জিম করেছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। তারপর রানিং করেছেন অন্তত ২০ মিনিট।

অনুশীলনরত জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে কথাও বলতে দেখা গেছে সাকিবকে। হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও পিচ কিউরেটর গামিনি ডি সিলভার সঙ্গে বেশ কিছুক্ষণ আলাপ করেছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

উল্লেখ্য, ১৪ জুন থেকে মিরপুরে শুরু হবে বাংলাদেশ-আফগানিস্তান একমাত্র টেস্ট ম্যাচটি। এরপর ভারতে গিয়ে সিরিজ খেলবেন আফগানরা। বাংলাদেশি ক্রিকেটাররা যাবেন ঈদের ছুটিতে। ৫ জুলাই শুরু হবে বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজ। এরপর স্বাগতিকদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজও খেলবে আফগানিস্তান।

সারাবাংলা/এসএইচএস

সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর