Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ঈদের ছুটি কাটিয়ে আমরা প্রস্তুত’

স্পোর্টস করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২৩ ১৯:৩৮

কদিন পর থেকে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আফগানদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবেন টাইগাররা। সিরিজকে সামনে রেখে ঈদের ছুটি কাটিয়ে অনুশীলনে নেমে পরেছেন বাংলাদেশি ক্রিকেটাররা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটা হবে চট্টগ্রামে। একদিন আগেই সেখানে গিয়ে পৌঁছেছেন বাংলাদেশি ক্রিকেটাররা। তাসকিন আহমেদ জানালেন, ছুটি কাটিয়ে আবার মাঠের লড়াইয়ের জন্য প্রস্তুত তারা।

বিজ্ঞাপন

তাসকিন বলেন, ‘ভালো সিরিজ হবে আশা করছি। ঈদের ছুটি কাটিয়ে এখন আবার ব্যাক টু বিজনেস। সবাই আমরা নিজেদের সেরাটা দিয়ে সিরিজ জয়ের আশায় খেলব। আমরা প্রস্তুত।’

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের পরিসংখ্যান উজ্জ্বল। ওয়ানডেতে এখন পর্যন্ত ১১বার আফগানদের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। তার মধ্যে বাংলাদেশের জয় সাতটিতে। অপর দিকে আফগানিস্তান জিতেছে দুই ম্যাচ। তবে সর্বশেষ দেখায় বাংলাদেশকে হারিয়েছে আফগানিস্তান।

রঙিন পোশাকের ক্রিকেটে আফগানদের বোলিং আক্রমণ বরাবরই দুর্দান্ত। তাসকিন বলছেন, চ্যালেঞ্জিংই হবে আফগান সিরিজ। তারকা পেসার বলেন, ‘সব টিমই এখন চ‌্যালেঞ্জিং। ওরাই তাই। আলটিমেটলি সবার সঙ্গে চ্যালেঞ্জ নিয়েই খেলতে হবে। আশা করছি ভালো কিছু হবে।’

বাংলাদেশ-আফগানিস্তান এই সিরিজটা আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ নয়। ঈদের আগে আফগানদের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলেছে বাংলাদেশ। ম্যাচে সফরকারীদের ৫৪৬ রানের রেডর্ক ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। একতরফা ভাবেই ম্যাচ জিতেছেন টাইগাররা। তবে ওয়ানডে সিরিজটা হয়তো অতোটা সহজ হবে না।

সারাবাংলা/এসএইচএস

তাসকিন আহমেদ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর