Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকায় বিশ্বকাপজয়ী মার্টিনেজ

স্পোর্টস করেসপন্ডেন্ট
৩ জুলাই ২০২৩ ১৩:৩০

গত কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানোর অন্যতম নায়ক গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এখন ঢাকায়। ১১ ঘণ্টার সফরে বাংলাদেশে মার্টিনেজের খুব বেশি কার্যক্রম নেই। সমর্থকরা আর্জেন্টিনাইন গোলরক্ষকের সঙ্গে দেখা করার সুযোগও পাচ্ছেনা না। বিকেলেই ঢাকা ছাড়বেন তিনি।

আজ সোমবার (৩ জুলাই) ভোরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান মার্টিনেজ। বিশ্বকাপজয়ী এই গোলরক্ষকের ঢাকায় আসার বন্দবস্ত করেছে ফান্ডেডনেক্সট। তাদের কার্যলয়ে ছোটখাটো কিছু আনুষ্ঠানিকতা সারবেন মার্টিনেজ। দুপুরে দেখা করার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। তারপর বিকেলে কলকাতার বিমান ধরবেন।

বিজ্ঞাপন

মূলত মার্টিনেজের এই সফর কলকাতাকে কেন্দ্র করে। ভারতের ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তের উদ্যোগে কলকাতা সফর করবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক। পাশেই বাংলাদেশ বলে বাংলাদেশে সফরের ইচ্ছা পোষণ করেন মার্টিনেজ নিজেই। ফান্ডেডনেক্সটের উদ্যোগে সেই কারণেই তার ১১ ঘণ্টার জন্য ঢাকায় আসা।

বিশ্বকাপজুড়ে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। আন্তর্জাতিক মিডিয়াতেও যা প্রচার হয়েছে ফলাও ভাবে। আর্জেন্টিনা দলও বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের উন্মাদনা দেখেছে। মার্জিনেজ সেই কারণেই ইচ্ছা পোষণ করেছিলেন ঢাকায় পাঁ রাখার।

তবে যাদের কারণে আসা সেই সমর্থকদের সঙ্গেই দেখা করার সুযোগ হচ্ছে না তার। এ বিষয়ে ফান্ডেডনেক্সটের কর্ণধার সৈয়দ আবদুল্লাহ জায়েদ জানান, মার্তিনেজের এই সফর মূলত কলকাতাকে কেন্দ্র করে। ঢাকায় খুব কম সময় থাকবেন, তার ওপর আবার এমন লম্বা জার্নি করে আসছেন। পাবলিক প্রোগ্রামের ঝক্কিতে তাই আর যেতে চাইনি।

বিজ্ঞাপন

আজ বিকেল ৪টা ৪০ মিনিটে কলকাতার বিমান ধরার কথা মার্টিনেজের। কলকাতায় বেশ কিছু আয়োজনে অংশ নেওয়ার কথা রয়েছে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষকের।

সারাবাংলা/এসএইচএস

এমিলিয়ানো মার্টিনেজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর