Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুঁড়িয়ে মাঠ ছাড়লেন ইবাদত

স্পোর্টস করেসপন্ডেন্ট
৮ জুলাই ২০২৩ ১৮:১৪

ব্যথায় কাতর ইবাদত। ছবি- শ্যামল নন্দী

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে আগে বোলিং করতে নেমে সুবিধা করতে পারেনি বাংলাদেশ। আফগানিস্তানের দুই ওপেনার প্রথম উইকেটেই তোলেন ২৫৬ রান। এর মধ্যে আর একটা অস্বস্তিকর খবরও যোগ হয়েছে। চোট পেয়ে খুঁড়িয়ে মাঠ ছেড়েছেন পেসার ইবাদত হোসেন চৌধুরী।

শনিবার (৮ জুলাই) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশের ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন দাস। বোলিংয়ে নেমে শুরুতে চরম ধুঁকেছে বাংলাদেশি বোলিং আক্রমণ। এর মধ্যেই ইনজুরি।

বিজ্ঞাপন

৪২তম ওভারের তৃতীয় বল। বোলিং স্ট্রাইডে যাওয়ার ঠিক আগ মুহূর্তে আম্পায়ার গাজী সোহেলের কাঁধের সঙ্গে বাড়ি খেল ইবাদতের হাত। তাতেই তার গতিটা পরির্তন হয়ে যায়। উল্টো দিকে ঘুরে যান ইবাদত। এতে পায়ে টান পরে দীর্ঘদেহী পেসারের।

ব্যথায় কাতর ইবাদত বসে পরেন মাঠে। ফিজিও এসে প্রাথমিক শুশ্রুষা করেছেন। তবে বোলিং আর করতে পারেননি ইবাদত। খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছেড়েছেন। দীর্ঘদেহী পেসারের চোট গুরুত্বর কিছু কিনা তা এখনো জানা যায়নি।

মাঠ ছাড়ার আগে ৯.১ ওভার বোলিং করে ৬১ রান খরচায় একটি উইকেট নিয়েছিলেন ইবাদত। বাংলাদেশের বিপক্ষে শেষ পর্যন্ত ৩৩১ রানের সংগ্রহ দাঁড় করিয়েছে আফগানিস্তান। সেঞ্চুরি পেয়েছেন দুই ওপেনার রহমতউল্লাহ গুরবাজ ও ইব্রাহিম জাদরান।

সারাবাংলা/এসএইচএস

ইবাদত হোসেন চৌধুরী

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর