Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোনালদোর দুর্দান্ত গোলে আরব কাপের সেমিতে আল নাসের

স্পোর্টস ডেস্ক
৬ আগস্ট ২০২৩ ২৩:৫৪

আরব কাপের শেষ ষোলোতে ম্যাচের শেষ মুহূর্তে দুর্দান্ত এক গোল করে দলকে তুলেছিলেন কোয়ার্টার ফাইনালে। এবার রাজা কাসাব্লাঙ্কার বিপক্ষে আরেকটি দুর্দান্ত গোল করে দলকে তুললেন সেমিফাইনালে। প্রথম ম্যাচে নিজের সেই ট্রেডমার্ক করা হেডে গোল আর দ্বিতীয় ম্যাচে বাঁ পায়ের মোহনীয় এক গোল ক্রিস্টিয়ানো রোনালদোর।

ম্যাচের শুরুতেই দুর্দান্ত গোল করে দলকে এগিয়ে নেনে রোনালদো। শেষ পর্যন্ত তার দল জিতেছে ৩-১ গোলের ব্যবধানে। বুধবার সেমিফাইনালে মিসরের আল শর্তার বিপক্ষের খেলবে রোনালদোর দল।

বিজ্ঞাপন

আভার প্রিন্স সুলতান বিন আবদুল আজিজ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই দাপটের সঙ্গে খেলতে শুরু করে ক্রিস্টিয়ানো রোনালদোরা। দুই মিনিটের মাথায় হতে পারতো গোল। মার্সেলো ব্রোজোভিচের দারুণ এক বল গোলমুখে পেয়ে শট নেন তালিস্কা। তবে তার শট রুখে দেন কাসাব্লাঙ্কা গোলরক্ষক আনাস নিতি। এরপর অপেক্ষা কিছু সময়ের। ডি বক্সের ডান দিক থেকে তালিস্কা বল বাড়ান ঠিক ডি বক্সের মুখে থাকা রোনালদোর দিকে। আর সেখান থেকে কোনো প্রকার সময় না নিয়েই বাঁ পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ রোনালদোর। কাসাব্লাঙ্কার রক্ষণের বুঝে ওঠার আগেই বল জালে জড়িয়ে উদযাপনে মেতে ওঠেন সিআরসেভেন।

প্রথম গোলের পর দ্বিতীয় গোল পেতে মাত্র ১০ মিনিট অপেক্ষা করতে হয় আল নাসেরকে। ২৯তম মিনিটে আব্দুল্লাহ আলখাইবারের পাস থেকে গোল করেন সুলতান আল ঘানাম। আর ৩৮তম মিনিটে এসে ব্যবধান ৩-০ করেন সেকো ফোফানা। তিন গোলে পিছিয়ে পড়া কাসাব্লাঙ্কা আর ঘুরে দাঁড়াতে পারেনি। ৪১ মিনিটে আবদুল্লাহ মাদুর আত্মঘাতী গোলে দলটির নামের পাশে এক গোল যোগ হয়।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে ৮২ মিনিটে আরেকটি গোলের সুযোগ তৈরি করেছিলেন রোনালদো। তবে বক্সের বাঁ দিক থেকে নেওয়া তার বাঁ পায়ের শট বারে গিয়ে আঘাত হানে। দ্বিতীয় গোলের দেখা না পেলেও দলকে আরব কাপের সেমিতে তুলে সন্তুষ্টি নিয়ে মাঠ ছাড়েন ক্রিস্টিয়ানো রোনালদো।

সারাবাংলা/এসএস

আরব কাপ আল নাসের ক্রিস্টিয়ানো রোনালদো সেমিফাইনাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর