Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এশিয়া কাপের ম্যাচ শুরুর সময় পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
৭ আগস্ট ২০২৩ ১৭:১৯

আগামী ৩০ আগস্ট মাঠে গড়াচ্ছে বহুল প্রতীক্ষিত এশিয়া কাপের এবারের আসর। খাতা কলমে পাকিস্তান আয়োজক হলেও এবারের টুর্নামেন্টের বেশিভাগ ম্যাচই অনুষ্ঠিত হবে শ্রীলংকায়। টুর্নামেন্ট শুরুর ২৩ দিন আগে পরিবর্তন এসেছে ম্যাচ শুরুর সময়ে। আগে ঘোষিত সূচি অনুযায়ী টুর্নামেন্টের এক একটি ম্যাচ ভিন্ন ভিন্ন সময়ে শুরুর কথা ছিল। তবে নতুন ঘোষিত সূচিতে প্রতিদিন একই সময়ে শুরু হবে ম্যাচ।

প্রথমে ঘোষিত সূচিতে ৩০ আগস্ট পাকিস্তান ও নেপালের উদ্বোধনী ম্যাচ শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় চারটায়। এছাড়া কোনোদিন দেড়টায়, আবার দুইটায় ও সাড়ে চারটায়ও ম্যাচ শুরুর কথা ছিল। তবে সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টস জানিয়েছে, এশিয়া কাপের সবকটি ম্যাচ ভারতীয় সময় দুপুর ৩টায় শুরু হবে। অর্থাৎ বাংলাদেশ সময় সাড়ে তিনটায় হবে প্রতিটি ম্যাচ।

সূচি অনুযায়ী বাংলাদেশের প্রথম ম্যাচ ৩১ আগস্ট শ্রীলংকার বিপক্ষে। গ্রুপের অন্য ম্যাচে ৩ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

বাংলাদেশের সঙ্গে ‘বি’ গ্রুপে আছে শ্রীলংকা ও আফগানিস্তান। আর আয়োজক পাকিস্তানের সঙ্গে ‘এ’ গ্রুপে ভারত ও নেপাল। প্রতিটি গ্রুপ থেকে পয়েন্ট তালিকার শীর্ষ দুটি দল সুপার ফোরে যাবে। সেখান থেকে সেরা দুই দল আগামী ১৭ সেপ্টেম্বর ফাইনালে শিরোপার লড়াইয়ে মাঠে নামবে।

সারাবাংলা/এসএস

এশিয়া কাপ এশিয়া কাপ ২০২৩ সময়সূচি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর