Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইপিএল শুরুর তিনদিন আগে বিদায় লোপেতেগির

স্পোর্টস ডেস্ক
৯ আগস্ট ২০২৩ ১৩:৫৫

ইউরোপিয়ান ফুটবলের ২০২২/২৩ মৌসুম মাঠে গড়াচ্ছে আগামীকালই। তবে ইংলিশ প্রিমিয়ার লিগ মাঠে গড়াতে বাকি আছে আরও দিন তিনেক। আর এই সময়ে এসেই উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সঙ্গে সম্পর্কচ্ছেদ করলেন প্রধান কোচ। উলভসের পক্ষ থেকে মঙ্গলবার বিবৃতিতে জানিয়ে দেওয়া হয়েছে, হুলেন লোপেতেগি আর ক্লাবটির কোচের দায়িত্বে থাকছেন না।

শুক্রবার (১১ আগস্ট) মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম। যদিও উলভসের প্রথম ম্যাচ ১৫ আগস্ট ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। আর তার আগেই কোচবিহীন ক্লাবটি। ক্লাবের সঙ্গে লোপেতেগির সাম্প্রতিক দ্বন্দ্বের কথা উঠে এসেছে উলভারহ্যাম্পটনের আনুষ্ঠানিক বিবৃতিতেও। যদিও সেখানে বিস্তারিত উল্লেখ নেই। তবে ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর, দলবদলের বাজারে ক্লাবের বিনিয়োগের ঘাটতিতেই ক্ষুব্ধ ৫৬ বছর বয়সী স্প্যানিশ এই কোচ।

এই মৌসুমে উলভারহ্যাম্পটন থেকে বিদায় নিয়েছেন রুবেন নেভেস, নাথান কলিন্স, কনর কোডি, রাউল হিমেনেস ও রায়ান জাইলেসর মতো গুরুত্বপূর্ণ ফুটবলাররা। গুরুত্বপূর্ণ সব খেলোয়াড় দল ছাড়লেও তাদের বদলি হিসেবে তেমন কাউকেই দলে ভেড়ায়নি ক্লাবটি। আর তাতেই লোপেতেগি বেশ ক্ষুদ্ধ।

গত নভেম্বরে উলভারহ্যাম্পটন যখন রেলিগেশন নিয়ে শঙ্কায়, তখন কোচের দায়িত্ব পান লোপেতেগি। তার কোচিংয়ে ঘুরে দাঁড়িয়ে ১৩তম স্থানে থেকে লিগ শেষ করে ক্লাবটি। এই ক্লাবের সঙ্গে তার চুক্তি ছিল তিন বছরের। কিন্তু থাকতে পারলেন না তিনি এক বছরও।

উলভসের বিবৃতিতে জানায়, ‘যদিও আমাদের লক্ষ্য ছিল নতুন মৌসুমে একসঙ্গে এগিয়ে চলা, তবে গুরুত্বপূর্ণ কিছু ব্যাপারে মতের পার্থক্য প্রকাশ্যই হয়ে গিয়েছিল এবং সব পক্ষই একমত হয়েছে যে, নতুন মৌসুমের আগে সম্পর্ক ছিন্ন করাই সম্ভাব্য সেরা পথ।’

বিদায় বেলায় ক্লাবে শুভ কামনা জানিয়েছেন লোপেতেগিও।

সারাবাংলা/এসএস

ইপিএল ইংলিশ প্রিমিয়া লিগ হুলেন লোপেতেগি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর