Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাঁটুর চিকিৎসা করাতে লন্ডনে ইবাদত

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৮ আগস্ট ২০২৩ ১৫:২২

হাঁটুর ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন জাতীয় দলের পেসার ইবাদত হোসেন। চিকিৎসার জন্য আজ লন্ডনে পাঠানো হয়েছে ইবাদতকে।

বাংলাদেশের ক্রিকেট বোর্ডের একটি সূত্র নিশ্চিত করেছে, ইবাদতের সঙ্গে বিসিবির একজন চিকিৎসকও গেছেন। চোটের বিষয়ে লন্ডনের চিকিৎসকের সঙ্গে পরামর্শ করবেন তিনি।

জানা গেছে, আগামীকাল ইবাদতের হাঁটু দেখবেন লন্ডনের চিকিৎসক। ইতোমধ্যেই চিকিৎসকের অ্যাপয়নমেন্ট নেওয়া হয়েছে।

এবাদতের এই চোট গত আফগানিস্তান সিরিজের। ঘরের মাঠে আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে চোটে পড়েছিলেন। ফলে টি-টোয়েন্টি সিরিজটা খেলা হয়নি তার।

তখন ইবাদতের চোট খুব বড় মনে করেনি বিসিবির মেডিকেল বিভাগ। মনে করা হচ্ছিল, এশিয়া কাপের আগেই ফিরে আসবেন। কিন্তু তেমনটা হয়নি। ইবাদতকে নিয়ে এশিয়া কাপের জন্য বাংলাদেশের ১৭ সদস্যের দল ঘোষণা করা হলেও পরে তার নাম কাটা পরে।

প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও অধিনায়ক সাকিব আল হাসান দুজনই ইবাদতকে হারাকে হারানোর বিষয়ে হতাশা প্রকাশ করেছেন। এশিয়া কাপ খেলতে দেশ ছাড়ার আগে সংবাদ সম্মেলনে হেড কোচ হাথুরুসিংহে বলছিলেন, ‘আপনারা জানেন এবাদত আমাদের ইমপ্যাক্টফুল বোলারদের একজন। আমাদের পাঁচজন ফাস্ট বোলারের মধ্যে যারা শেষ কয়েকটি সিরিজে খেলেছে, তাদের মধ্যে সে দ্রুতগতির বোলারও। তাই এটা আমাদের জন্য বড় ক্ষতি এবং তার বিকল্প বের করা আমাদের জন্য কঠিন কাজ। আশা করছি সে দ্রুত সেরে উঠবে।’

ইবাদত না থাকার হতাশা সাকিব আল হাসানের কণ্ঠেও ফুটে উঠেছিল। সাকিব বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে এবাদত আমাদের সঙ্গে যেতে পারছে না। সে আমাদের খুবই গুরুত্বপূর্ণ সদস্য। সে জায়গা থেকে এটা আমাদের জন্য একটা ধাক্কা। তারপরও সে ধরনের প্রস্তুতি আমরা নিয়েছি এবং যে ধরনের স্কোয়াড আছে আমরা আশাকরি অনেকদূর যেতে পারবো।’

সারাবাংলা/এসএইচএস

২০২৩ এশিয়া কাপ ইবাদত হোসেন


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর