Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাতে ফ্লাইট, এশিয়া কাপ খেলতে যাচ্ছেন লিটন

স্পোর্টস ডেস্ক
৪ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪০

ভাইরাস জ্বরে পড়ে এশিয়া কাপে খেলতে যেতে পারেননি লিটন দাস। এবার সুখবর মিলল লিটনকে নিয়ে। ভাইরাস জ্বর থেকে সেরে উঠেছেন এই ওপেনার। আজ রাত ৯টার ফ্লাইটে দোহা হয়ে লাহোর যাবেন টাইগার এই ওপেনার।

আফগানিস্তানকে উড়িয়ে এশিয়া কাপের সুপার ফোর নিশ্চিত করেছে বাংলাদেশ। এবার সুপার ফোরে খেলতে লাহোরের ফ্লাইট ধরবেন লিটন। বিসিবি সূত্রে জানা গেছে আজ রাত ৯টায় কাতার এয়ারওয়েজে লিটনের ফ্লাইট ঠিক করা হয়েছে। কাতারের দোহা থেকে তিনি ধরবেন লাহোরের ফ্লাইট। মঙ্গলবার দলের সঙ্গে যুক্ত হবেন এই তারকা।

বিজ্ঞাপন

গেল ২৭ আগস্ট এশিয়া খেলতে শ্রীলংকায় যায় বাংলাদেশ। তবে সে সময়েই ভাইরাস জ্বরে পড়ে দলের সঙ্গে যাওয়া হয়নি লিটনের। ধারণা করা হয়েছিল দ্রুতই সুস্থ হয়ে পরে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। কিন্তু গ্রুপ পর্বের দুই ম্যাচ খেলতে পারবেন না তিনি। এ কারণে তার বদলি হিসেবে ডেকে নেওয়া হয় এনামুল হক বিজয়কে।

সুপার ফোর নিশ্চিত হলেও বাংলাদেশের খেলা ঠিক কবে তা এখনও নিশ্চিত হয়নি। কেননা গ্রুপ চ্যাম্পিয়ন এবং রানার-আপ কে হবে তা এখনো নিশ্চিত হয়নি। অঘটন না ঘটলে সুপার ফোরে পাকিস্তান ও ভারতেরই মুখোমুখি হতে হবে বাংলাদেশকে। আর তাই তো লিটন দাস সুস্থ হওয়ায় তাকেই ওপেনার হিসেবে দলে ডেকে নেওয়া হচ্ছে।

লিটনের ফ্লাইট শিডিউল চূড়ান্ত হয়ে গেলেও তিনি কার বদলে খেলতে যাচ্ছেন তা আনুষ্ঠানিকভাবে এখনো জানায়নি বিসিবি।

সারাবাংলা/এসএস

এশিয়া কাপ ২০২৩ টপ নিউজ লিটন দাস

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর