Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জোড়া আঘাতে স্বস্তি ফেরালেন শরিফুলের

স্পোর্টস ডেস্ক
৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৪

ফাইল ছবি

হাসান মাহমুদ উদ্বোধনী জুটি ভেঙেছিলেন ইনিংসের ষষ্ঠ ওভারে। এরপর লংকান টপ অর্ডার দারুণ প্রতিরোধ গড়ে। দারুণ এক জুটিতে বাংলদেশকে ভোগাচ্ছিল খুব। দ্বিতীয় উইকেট থেকে ৭৪ রানের জুটিও গড়েছিল তারা। এরপর জোড়া আঘাত হানলেন শরিফুল ইসলাম। তাতেই স্বস্তি ফিরল টাইগারদের।

দ্বিতীয় উইকেটে জুটি গড়ে টাইগার বোলারদের বেশ ভোগাচ্ছিলেন পাথুম নিশাঙ্কা আর কুশল মেন্ডিস। এই জুটি থেকে ৭৪ রানও তুলেছিলেন তারা। অবশেষে ২৪তম ওভারে এসে ব্রেক থ্রু এনে দিলেন শরিফুল। অ্যারাউন্ড দ্য উইকেটে এসে শরিফুলের করা ডেলিভারি প্যাডের লাগানোর পর ব্যাটে লাগান পাথুম নিশাঙ্কা। আম্পায়ার আউট দিলে দ্রুত রিভিউ নিয়েছিলেন। কিন্তু তাতে টিকতে পারেননি। আম্পায়ার্স কলের কারণে অবশ্য রিভিউটা রক্ষা পেয়েছে। তবে নিশাঙ্কা ফিরেছেন ৬০ বলে ৪০ রানের ইনিংস খেলে। শ্রীলংকা ১০৮ রানে হারাল তাদের দ্বিতীয় উইকেট।

চারে ব্যাট হাতে আসেন সাদিরা সামারাউইক্রাম। তবে তাকে বেশি সময় সঙ্গ দিতে পারেননি তিনে নামা কুশল মেন্ডিস। ফিফটি হাঁকানোর পরেই ফিরতে হয়েছে তাকে। ফিফটি করা মেন্ডিস শরিফুলের বাউন্সারে আপার কাট করতে গিয়েছিলেন। কিন্তু থার্ড ম্যান পার করতে পারেননি। সহজ ক্যাচ নেন তাসকিন আহমেদ। ৭৩ বলে ৫০ রান করে ফেরেন মেন্ডিস। ২৬ ওভার শেষে শ্রীলংকার রান ৩ উইকেটে ১২১।

এই রিপোর্ট লেখা অবধি শ্রীলংকার সংগ্রহ ২৭ ওভারে ৩ উইকেটে ১২৩ রান। সাদিরা ৪ আর আসালাঙ্কা ৫ রানে ব্যাট করছেন।

এশিয়া কাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাচ্ছে এশিয়া কাপ।

সারাবাংলা/এসএস

এশিয়া কাপ ২০২৩ টপ নিউজ বাংলাদেশ বনাম শ্রীলংকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর