Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এশিয়া কাপের বাকি ম্যাচ খেলবেন না মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৮

এশিয়া কাপে ভারতের বিপক্ষে ম্যাচটা খেলবেন না বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকর রহিম। সদ্য সন্তান জন্ম দেওয়া স্ত্রীর পাশে থাকতে তার ছুটি বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার (১৩ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। এবারের এশিয়া কাপ থেকে বাংলাদেশের বিদায় নিশ্তিত হয়ে গেছে। আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলবে সাকিব আল হাসানের দল। বাংলাদেশের জন্য যেটা একপ্রকার নিয়মরক্ষার ম্যাচ।

বিজ্ঞাপন

এদিকে অস্ত্রোপচারের মাধ্যমে সদ্য দ্বিতীয় সন্তান জন্ম দেওয়া মুশফিকের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডি এখনো সুস্থ হয়ে উঠেননি। সব দিক বিবেচনা করে মুশফিকের ছুটি বাড়িয়ে দিয়েছে বোর্ড।

শ্রীলংকার বিপক্ষে ম্যাচ খেলে গত ১০ সেপ্টেম্বর তিন দিনের ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন মুশফিক। আজ শ্রীলংকা গিয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু সেটা আর হচ্ছে না।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস এ বিষয়ে বলেন, ‘মুশফিক আমাদের জানিয়েছে, তার স্ত্রী এখনো সুস্থ হয়নি। এই মুহূর্তে তার পরিবারের সঙ্গে থাকা দরকার। আমরা পরিস্থিতিটা বুঝতে পারছি। তাই এই ম্যাচটা থেকে তাকে ছুটি দেওয়া হচ্ছে।’

এবারের এশিয়া কাপে সব মিলিয়ে চার ম্যাচ খেলা মুশফিক যথাক্রমে রান করেছেন- ১৩ ২৫,৬৪ ও ২৯। শোনা যাচ্ছে, দেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রামে থাকবেন জাতীয় দলের নিয়মিত বেশ কয়েকজন ক্রিকেটার। সেই তালিকায় মুশফিকের নামও আছে।

এশিয়া কাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া  একই সঙ্গে খেলা দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

মুশফিকুর রহিম

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর