Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের ফিফটিতে বিপর্যয় সামালেছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৯

দলীয় মাত্র ২৮ রানের মাথায় টপ অর্ডারের তিন ব্যাটারকে হারিয়ে বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। এরপর মেহেদি হাসান মিরাজকে সঙ্গী করে বিপর্যয় সামাল দেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। এরপর মিরাজ ফেরার পর তাওহিদ হৃদয় আসেন ক্রিজে। পঞ্চম উইকেটে হৃদয় এবং সাকিব আল হাসান মিলে বিপর্যয় সামাল দিয়ে বড় জুটি গড়ার লড়াই চালাচ্ছেন সাকিব। এর মধ্যেই অর্ধশতক তুলে নিয়েছেন সাকিব আল হাসান।

ইনিংসের ষষ্ঠ ওভারে ফিরলেন আনামুল হক বিজয়। এরপর বিপর্যয় সামাল দিতে পাঁচে ব্যাট হাতে এলেন মেহেদি হাসান মিরাজ। সাকিব আল হাসান আর মেহেদি হাসান মিরাজ মিলে ৫০ বলে ৩১ রানের জুটি গড়েন। তবে অক্ষত প্যাটেলের বলে স্লিপে থাকা রোহিত শর্মার হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন মিরাজ। ২৮ বলে ১৩ রান করে ফেরেন তিনি। ৫৯ রানে বাংলাদেশ হারায় চতুর্থ উইকেট।

এরপর তাওহিদ হৃদয় আসেন ব্যাট হাতে। পঞ্চম উইকেটে সাকিব ও হৃদয় মিলে বাংলাদেশের হাল ধরেন। এই জুটিতে ভর করেই বাংলাদেশের দলীয় শতক পেরোয়। সাকিব আল হাসান তুলে নেন অর্ধশতক।

২৬তম ওভারের চতুর্থ বলে অক্ষত প্যাটেলকে মিড উইকেটের উপর দিয়ে ছক্কা হাঁকিয়ে অর্ধশতক পূরণ করেন সাকিব। এর আগে হৃদয়ের সঙ্গে জুটির অর্ধশতও পূরণ করেন সাকিব। ক্যারিয়ারে এটি সাকিবের ৫৫তম অর্ধশতক।

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ২৭ ওভারে ৪ উইকেটে ১২৫ রান। সাকিব ৬০ আর হৃদয় ২৬ রানে ব্যাট করছেন।

এশিয়া কাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাচ্ছে এশিয়া কাপ।

সারাবাংলা/এসএস

এশিয়া কাপ ২০২৩ টপ নিউজ বাংলাদেশ বনাম শ্রীলংকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর