Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভিষিক্ত সাকিবের পেস ঝড়ে কাঁপছে ভারতের টপ অর্ডার

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২৩ ২০:৩০

ক্যারিয়ারের প্রথম ওয়ানডে খেলতে নেমে দুর্দান্ত বোলিং করছেন তরুণ পেসার তানজিম হাসান সাকিব। নতুন বলে ভারতের টপ অর্ডারের ঘাম ছুটিয়ে দিয়েছেন তরুণ সাকিব। পরপর দুই ওভারে তুলে নিয়েছেন রোহিত শর্মা ও তিনে নামা তিলক ভার্মাকে।

এশিয়া কাপ থেকে বাংলাদেশ ছিটকে পড়েছে আগেই। আজ ভারতের বিপক্ষে ম্যাচটা তাই নিয়মরক্ষার। নিয়মরক্ষার ম্যাচে দলের নিয়মিত বেশ কয়েকজন ক্রিকেটারকের বিশ্রাম দিয়েছে বাংলাদেশ। নিয়মিত খেলা তিন পেসার তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ তিনজনকেও বিশ্রাম দিয়েছে বাংলাদেশ। তাতেই সুযোগটা এসেছে সাকিবের সামনে।

পেস ডিপার্টমেন্টে মোস্তাফিজুর রহমানের সঙ্গে সুযোগ মিলেছে তার। সুযোগ পেয়েই মুগ্ধ করে চলেছেন তরুণ পেসার। ইনিংসের প্রথম ওভারেই রোহিত শর্মাকে ফিরিয়েছেন তরুণ সাকিব। নিজের দ্বিতীয় ওভারে দুর্দান্ত এক ইনসুইংগারে তিলক ভার্মার স্ট্যাম্প উড়িয়েছেন।

নিজের চতুর্থ ওভারে লোকেশ রাহুলকেও পরাস্ত করেছিলেন অভিষিক্ত সাকিব। সাকিবের ইনসুইং রাহুলের ব্যাট ফাঁকি দিয়ে আঘাত হেনেছিল রাহুলের প্যাডে। আম্পায়ার আউট না দিলে রিভিউ নিয়েছিলেন বাংলাদেশি অধিনায়ক সাকিব আল হাসান। পরে দেখায যায় অল্পের জন্য স্ট্যাম্প মিস করেছে বল।

এখন পর্যন্ত ৫ ওভার বোলিং করে মাত্র ১১ রান খরচ করে ২টি উইকেট নিয়েছেন সাকিব। ৯ ওভারে ২ উইকেট হারিয়ে ভারতের রান ৩৮।

উল্লেখ্য, আগে ব্যাটিং করে ২৬৫ রানের সংগ্রহ গড়েছে বাংলাদেশ।

সারাবাংলা/এসএইচএস

এশিয়া কাপ ২০২৩ তানজিম হাসান সাকিব


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর