Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিউইদের বিপক্ষে প্রথমে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩১

ওয়ানডে বিশ্বকাপের আগে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নেওয়ার লক্ষ্যে নিউজিল্যান্ডকে ঘরের মাঠে আতিথ্য দিচ্ছে বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের ওয়ানডের প্রথমটি বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) মাঠে গড়াচ্ছে। প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক লিটন দাস।

বাংলাদেশ-নিউজিল্যান্ড তিন ম্যাচের ওয়ানডে সিরিজে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান খেলছেন না। তার অনুপস্থিতিতে এই সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস। এছাড়াও চোটের কারণে দলে নেই দারুণ ফর্মে থাকা নাজমুল হোসেন শান্ত। বিশ্রামে আছেন মুশফিকুর রহিম, তাসকিন আহমেদও।

তবে সাকিব, মুশফিক না থাকলেও এই সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরছেন তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ একাদশ

লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, তানজিদ হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদি হাসান, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ এবং মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ

ফিন অ্যালেন, উইল ইয়ং, চাদ বোস, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), রাচিন রবীন্দ্র, কোল ম্যাককনচি, ইস সোধি, কাইল জেমিসন, লুকি ফারগুসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাচ্ছে এই সিরিজ।

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ টস প্রথম ওয়ানডে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর