Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোস্তাফিজের জোড়া আঘাত

স্পোর্টস ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১০

মিরপুরে বৃষ্টি বাগড়ায় খেলা বন্ধ ছিল প্রায় আড়াই ঘণ্টা। এরপর বিকাল সাড়ে চারটায় খেলা শুরুর সময় নির্ধারণ করেন আম্পায়াররা। বৃষ্টির কারণে খেলা বন্ধ থাকায় ৮ ওভার কার্টেল করে ৪২ ওভারের ম্যাচ নির্ধারণ করা হয়। আর বৃষ্টির পর মাঠে ফিরেই জোড়া আঘাত হানে টাইগার পেসার মোস্তাফিজুর রহমা।

বৃষ্টির আগে ঠিক স্বস্তিতে ছিলেন না, তবে বৃষ্টির পর ফিরেই চার মেরে একটু ছন্দে ফেরার আভাস দিয়েছিলেন ফিন অ্যালেন। কিন্তু সে স্বস্তি স্থায়ী হয়নি বেশি সময়। মোস্তাফিজ সিমের ওপর হাত ঘুরিয়ে কমিয়ে এনেছিলেন গতি, রাউন্ড দ্য উইকেট থেকে করা বলটি বেরিয়ে যাচ্ছিল অ্যালেনের কাছ থেকে। লেগ সাইডে ঘুরিয়ে খেলতে চেয়েছিলেন সেটি অ্যালেন। ভুল লাইনে খেলেছেন, হয়েছেন এজড। উইকেটের পেছনে ডানদিকে ঝাঁপিয়ে দারুণ ক্যাচ নিয়েছেন দলে ফেরা নুরুল, আগের ওভারে কঠিন একটি সুযোগ হাতছাড়া করেছিলেন যিনি। সপ্তম ওভারে প্রথম উইকেট নেই নিউজিল্যান্ডের, ১৪ রানের মাথায়।

বিজ্ঞাপন

এক ওভার বিরতিতে আবারও এলেন মোস্তাফিজ। তার বলে নুরুলের হাতে ক্যাচ। নিউজিল্যান্ডের আরেকটি উইকেট। রাউন্ড দ্য উইকেট থেকে অ্যাঙ্গেল করে বেরিয়ে যাওয়া বল ছুঁয়ে গেছে ব্যাটের কানা। পরপর ২ ওভারে ২ উইকেট মোস্তাফিজের।

এরপর উইল ইয়ং আর হেনরি নিকোলস মিলে চাপ সামাল দেওয়ার লড়াই চালিয়ে যাচ্ছেন। এই রিপোর্ট লেখা অবধি নিউজিল্যান্ডের সংগ্রহ ১৪ ওভারে ২ উইকেটে ৪৫ রান। নিকোলস ১৫ আর ইয়ং ১৬ রানে ব্যাট করছেন।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাচ্ছে এই সিরিজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

টপ নিউজ বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর