Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টিতে ম্যাচ পণ্ড, সেমিফাইনালে বাংলাদেশ

স্পোর্টস করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২১

বৃষ্টির সম্ভবনা আগে থেকেই ছিল। সেই বৃষ্টির কারণে শেষ পর্যন্ত মাঠে গড়ালই না বাংলাদেশ-হংকং লড়াই। বৃষ্টিতে পণ্ড হয়েছে এশিয়ান গেমসে মেয়েদের ক্রিকেটের কোয়ার্টার ফাইনালটি। গেমসের নিয়ম অনুযায়ী টুর্নামেন্টের সেমিফাইনালে উঠে গেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

গেমসের নিয়ম অনুযায়ী বৃষ্টিতে ম্যাচ পণ্ড হলে বাছাই পর্বে এগিয়ে থাকা দলকে জয়ী ঘোষণা করা হবে। বাংলাদেশ বাছাই পর্বে এগিয়ে বলে না খেলেও সেমিফাইনালে উঠে গেল। সেমিতে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। আগামী রোববার ভারতীয়দের মুখোমুখি হবেন নিগার সুলতানারা।

বিজ্ঞাপন

আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১২টায় মাঠে গড়ানোর কথা ছিল বাংলাদেশ-হংকংয়ের এশিয়ান গেমস কোয়ার্টার ফাইনাল। ম্যাচটা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল চীনের হাংজুর জিজিয়াং প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। বৃষ্টির কারণে প্রথমে ম্যাচ পিছিয়ে যায়।

কিন্তু তারপর ২ ঘণ্টা অপেক্ষা করেও আবহাওয়ার উন্নতি হয়নি। যাতে শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্তই ঘোষণা করা হয়। সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ভারতও না খেলে সেমির টিকিট পেয়েছে। কোয়ার্টার ফাইনালে মালয়েশিয়ার মুখোমুখি হওয়ার কথা ছিল ভারতীয়দের। কিন্তু বৃষ্টিতে ম্যাচটা পরিত্যক্ত হয়ে গেলে সেমিতে উঠে যায় তারা।

ভারত-বাংলাদেশ নারী দলের সর্বশেষ সিরিজে বেশ উত্তাপ ছড়িয়েছিল। আবারও মুখোমুখি হতে যাচ্ছে দুই দল। এদিকে, অপর সেমিফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলংকা।

সারাবাংলা/এসএইচএস

এশিয়ান গেমস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর