Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের চাওয়াতে ছেঁটে ফেলা হলো নাফিস ইকবালকে

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৪

টিম ম্যানেজার হিসেবে বাংলাদেশ দলের সঙ্গে বিশ্বকাপে যাওয়া হচ্ছে না জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবালের। বিশ্বকাপে ম্যানেজার হিসেবে নাফিসকে চাননি ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান। তার চাওয়াতে নাফিসকে ছেঁটে ফেলা হয়েছে।

অনেকদিন ধরেই জাতীয় দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছিলেন নাফিস ইকবাল। নাফিসের দায়িত্ব পালন নিয়ে দারুণ ইতিবাচক কথাই শোনা যায়। সমসাময়িক ক্রিকেটারদের সঙ্গে তার দারুণ সক্ষতা। কিন্তু অধিনায়ক সাকিব আল হাসান বিশ্বকাপে নাফিসকে চনানি।

বিজ্ঞাপন

অধিনায়কের ইচ্ছাকে গুরুত্ব দিয়ে  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগ ছাটাই করেছে নাফিসকে। বিসিবির একটি বিশ্বস্ত সুত্র নিশ্চিত করেছে বিষয়টি।

আজ (২৬ সেপ্টেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-নিউজিল্যান্ড তৃতীয় ওয়ানডেতেও স্কোয়াড শিটে টিম অপারেশন্স ম্যানেজার হিসেবে স্বাক্ষর করেছেন নাফিস। কিন্তু হঠাৎ সিদ্ধান্ত আসায় ম্যাচের মধ্যেই বাসায় ফিরে গেছেন তিনি।

উল্লেখ্য, গত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেও হঠাৎ ম্যানেজারের পদ হারিয়েছিলেন নাফিস। অনেকে মনে করেন, সেবারও সাকিবের চাওয়াকে গুরুত্ব দিতেই বিশ্বকাপে নেওয়া হয়নি নাফিসকে।

সারাবাংলা/এসএইচএস

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ নাফিস ইকবাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর