Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিম আসছেন ভিডিও বার্তা নিয়ে, ভক্তদের জানাবেন সবকিছু

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৭ সেপ্টেম্বর ২০২৩ ১২:২৩

বাংলাদেশের বিশ্বকাপ দলে তামিম ইকবালের নাম না থাকা নিয়ে তুলকালাম চলছে ক্রিকেটপাড়ায়। তামিম নিজে এ নিয়ে ‘টু শব্দ’টাও করেননি। অবশেষে নিরবতা ভাঙলেন তামিম। জানিয়েছেন গত কয়েক দিনে তার দলে থাকা না থাকা নিয়ে কী কী ঘটেছে সেসব ভক্তদের জানাতে চান।

বিশ্বকাপ খেলতে আজ ভারতের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা বাংলাদেশ দলের। বাংলাদেশ সময় বিকেল ৪টায় ভারতের বিমান ধরার কথা বাংলাদেশি ক্রিকেটারদের। বাংলাদেশ দল দেশ ছাড়ার আগে এক ভিডিও বার্তায় কয়েক দিনে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দিবেন, এমনি জানিয়েছেন তামিম।

বুধবার (২৭ সেপ্টেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট দিয়ে এই তথ্য জানিয়েছেন তামিম। সাবেক ওয়ানডে অধিনায়ক লিখেন, ‘আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো। গত কয়েক দিন অনেক কথাই গণ মাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত – সমর্থক সবারই পরিষ্কার ভাবে সব কিছু জানার অধিকার রাখে।’

গতকাল বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তামিম ইকবালহীন ১৫ সদস্যের সেই দলে ওপেনার হিসেবে আছেন লিটন দাস ও তানজিদ হাসান তামিম।

সারাবাংলা/এসএইচএস

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ টপ নিউজ তামিম ইকবাল


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর