Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপে ৫ ম্যাচ খেলব, এ কথা কখনো বলিনি: তামিম

স্পোর্টস ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪০

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা হয়। আর এরপর থেকেই সমালোচনার ঝড় বইছে বাংলাদেশ ক্রিকেটাঙ্গনে। অভিজ্ঞ তামিম ইকবালের জায়গা হয়নি বিশ্বকাপ দলে। সেই সঙ্গে তাকে নিয়ে ছড়ানো হয়েছে নানান কথা। যেখানে সবচেয়ে বেশি আলোচনা উঠেছে তামিম ইকবাল বিশ্বকাপে ৫ ম্যাচের বেশি খেলতেই পারবেন না।

তবে এই তুলকালামের ভেতর মঙ্গলবার কোনো ‘টু শব্দ’টাও করেননি তামিম। অবশেষে নিরবতা ভেঙেছেন তিনি। জানিয়েছেন গত কয়েক দিনে তার দলে থাকা না থাকা নিয়ে কী কী ঘটেছে সেসব ভক্তদের জানাতে চান।

তামিম বলেন, ‘একটা ব্যাপার আমি আপনাদের সবাইকে পরিষ্কার করে বলে দিতে চাই যে, আমি কোনো সময়, কোনো মুহূর্তে আর কাউকেই বলিনি বিশ্বকাপে ৫ ম্যাচের বেশি খেলতে পারবো না। এই কথাটি কোনো সময়ই হয়নি। আমি নিশ্চিত নান্নু ভাইও এই ব্যাপারটি গতকাল পরিষ্কার করেছেন। এটি একটি মিথ্যা কথা এবং ভুল কথা। আমি জানি না এই কথাটি কিভাবে মিডিয়াকে ফিড করা হয়েছে। বা কে এই ব্যাপারটি মিডিয়াকে ফিড করেছে। এই জিনিসটা একদম মিথ্যা।’

বুধবার (২৭ সেপ্টেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট দিয়ে জানান তামিম। তিনি লিখেন, ‘আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো। গত কয়েক দিন অনেক কথাই গণ মাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত – সমর্থক সবারই পরিষ্কার ভাবে সব কিছু জানার অধিকার রাখে।’

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ টপ নিউজ তামিম ইকবাল বাংলাদেশ দল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর