Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সারাবাংলার কুইজ প্রতিযোগিতায় জয়ী হলেন যারা

স্পোর্টস করেসপন্ডেন্ট
৩ অক্টোবর ২০২৩ ২২:১৯

সারাবাংলা ডটনেটের ‘এশিয়া কাপ ২০২৩ কুইজ’ প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। লটারির মাধ্যমে তিন ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন তিনজন।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাজধানীর সেগুনবাগিচায় সারাবাংলা ডটনেটের কার্যালয়ে প্রতিযোগিদের উপস্থিতিতে লটারি অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সারাবাংলা ডটনেটের ব্যবস্থাপনা সম্পাদক এ এস এম রফিক উল্লাহ, প্রধান বার্তা সম্পাদক রহমান মোস্তাফিজ ও ডেপুটি এডিটর সন্দীপন বসুসহ অনেকেই।

পাকিস্তান ও শ্রীলংকায় অনুষ্ঠিত গত এশিয়া কাপের ফাইনাল ম্যাচের আগে অনলাইনে এই কুইজ প্রতিযোগিতা আয়োজিত হয়। কুইজে প্রশ্ন ছিল তিনটি- (১) চ্যাম্পিয়ন হবে কোন দল? (২) ম্যান অব দ্য ফাইনাল হবেন কে? (৩) ম্যান অব দ্য টুর্নামেন্ট হবেন কে?

অংশগ্রহণকারীদের মধ্যে সঠিক উত্তর দিয়েছেন অনেকেই। সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারি করে প্রতি প্রশ্ন ক্যাটাগরিতে একজন করে বিজয়ী বেছে নেওয়া হয়েছে। প্রথম প্রশ্নের জন্য বিজয়ী হয়েছেন রাহিমা আক্তার। দ্বিতীয় প্রশ্নের জন্য বিজয়ী হয়েছেন তাসনিয়া জাহিদ আরিয়া ও তৃতীয় প্রশ্নের জন্য বিজয়ী হয়েছেন তাসফিয়া জাহিদ আরিসা।

সারাবাংলার এই কুইজ আয়োজনে ভোট দেওয়ার সময় ছিল অল্প। তবুও ব্যাপক সাড়া মিলেছে। স্বাভাবিকভাবেই তাতে বেশ খুশি প্রধান বার্তা সম্পাদক রহমান মোস্তাফিজ। বলেছেন, ‘এটা আমাদের অল্প সময়ের একটা আয়োজন ছিল। তাতে বেশ ভালো সাড়া মিলেছে। যারা পুরস্কার জিতেছেন এবং যারা অংশগ্রহণ করেছেন সকলকে ধন্যবাদ জানাচ্ছি। সারাবাংলা এমন আয়োজন অব্যাহত রাখতে চায়। সামনেই বিশ্বকাপ, বিশ্বকাপ চলাকালেও আমাদের কুইজ আয়োজন থাকছে।’

সারাবাংলা শুরু থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে প্রসংশিত স্মরণ করিয়ে দিয়ে ব্যবস্থাপনা সম্পাদক এ এস এম রফিক উল্লাহ বলেন, ‘সারাবাংলা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে কখনো আপোষ করেনি। আর খেলাধুলার সংবাদ বরাবরই আমাদের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ। গাজী গ্রুপ, সারাবাংলা সব সময়ই খেলাধুলার সঙ্গে আছে এবং ভবিষ্যতেও থাকবে। আসন্ন বিশ্বকাপকে ঘিরে আমাদের ব্যাপক পরিকল্পনা আছে। আশা করছি বিশ্বকাপে সারাবাংলার পাঠকরা দারুণ কিছু আয়োজন দেখতে পাবে।’

‘আমি বিশ্বাস করি এমন আয়োজন পাঠকদের সঙ্গে সারাবাংলার সম্পর্ককে আরও দৃঢ় করে। আগামীতেও আমাদের এমন আয়োজন অব্যাহত থাকবে।’- যোগ করেছেন তিনি।

বিশ্বকাপ চলাকালে মেগা কুইজ প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে সারাবাংলা ডটনেট। ৫ অক্টোবর থেকে শুরু করে ১০ নভেম্বর পর্যন্ত চলবে এই আয়োজন। যাতে থাকছে ৫০টির বেশি আকর্ষণীয় পুরস্কার।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএইচএস

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ সারাবাংলা সারাবাংলা কুইজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর