Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিলে গেলেন সাকিব-তামিম!

স্পোর্টস করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২৩ ২১:০১

সাকিব: যতবার এক সাথে হইচি, ভালো কিছুই হইচে

তামিম: তাহলে হয়ে যাক আর একবার

সাকিব: বাংলাদেশের জন্য, আরও একবার

তারপর দুজন হাতে হাত রাখলেন এবং হেঁটে গেলেন মাঠের দিকে। মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান (এমএফএস) ‘নগদ’–এর একটি বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসান ও তামিম ইকবালকে দেখা গেছে এমন রূপে। নগদের ১ মিনিট ৪২ সেকেন্ডের এই বিজ্ঞাপনটি ব্যাপক সাড়া ফেলেছে।

আজ বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে বিজ্ঞাপনটি প্রকাশ করেছে নগদ। প্রথম দুই ঘণ্টায় বিজ্ঞাপটিতে রিঅ্যাক্ট হয়েছে প্রায় শোয়া দুই লাখ। শেয়ার হয়েছে প্রায় ৫৫ হাজার এবং কমেন্ট করেছেন প্রায় ২০ হাজার মানুষ।

বেশিরভাগ মানুষের মন্তব্যের সারমর্মই এমন- বিজ্ঞাপনের বিষয়টি যদি বাস্তবেও হতো। এক হয়ে যেতেন সাকিব-তামিম। অনেকে আবেগি মন্তব্যও করেছেন বিজ্ঞাপন দেখে।

দুই বন্ধুর মধ্যে বহুদিনের দুরত্ব। তারপর একটি উপলক্ষ্যকে কেন্দ্র করে দেশের জন্য হাতে হাত রেখে মিলে গেলেন দুই বন্ধু, এমন বার্তা নিয়েই তৈরি করা হয়েছে বিজ্ঞাপনটি। সামাজিক যোগাযোগমাধ্যমে অল্প সময়েই ব্যাপাক সাড়া ফেলেছে বিজ্ঞাপনটি।

তামিম ইকবাল নিজের ফেসবুক পেজে বিজ্ঞাপনটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘বাংলাদেশের জন্য সাথে আছি সবসময়।’ অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদও শেয়ার দিয়েছেন বিজ্ঞাপনটি। রিয়াদ লিখেছেন, ‘বাংলাদেশের জন্য আরও একবার।’ মুশফিকুর রহিমও শেয়ার দিয়েছেন বিজ্ঞাপনটি। একই কথা লিখেছেন মুশফিকও, ‘বাংলাদেশের জন্য আরও একবার।’

সাকিব আল হাসানের নেতৃত্বে বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল এখন ভারতে। তামিম ইকবাল শেষ মুহূর্তে এসে বিশ্বকাপের দল থেকে বাদ পরেছেন। তাতে সাকিব-তামিমের ব্যক্তিগত দুরত্বের বিষয়টি নিয়ে বেশ চর্চা হয়েছে দেশের ক্রিকেটে।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএইচএস

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ তামিম ইকবাল সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর