Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবই ভাঙলেন উদ্বোধনী জুটি

স্পোর্টস ডেস্ক
৭ অক্টোবর ২০২৩ ১১:৪৫

হিমাচলের ধর্মশালা স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার দলপতি সাকিব আল হাসান। টাইগারদের বিপক্ষে দুর্দান্ত শুরু করে আফগান উদ্বোধনী জুটি। তবে ভয়ংকর হয়ে ওঠার আগেই উদ্বোধনী জুটি ভাঙলেন সাকিব আল হাসানই।

রহমানউল্লাহ গুরবাজ ও ইব্রাহিম জাদরান মিলে দুর্দান্ত শুরু করে আফগানদের ইনিংস। টাইগার পেসারদের দারুণভাবে সামলেছেন এই দুই ব্যাটার। তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান কিংবা শরিফুল ইসলাম সবাইকে দারুণভাবে মোকাবিলা করেছেন এই দুই ব্যাটার। ব্রেক থ্রু না পাওয়ায় বল হাতে নিজেই আসেন টাইগার দলপতি।

বিজ্ঞাপন

তবে প্রথম ওভারে সাকিবকেও বেশ ভালোভাবেই সামলেছেন দুই আফগান ব্যাটার। ইনিংসের ৯ম ওভারে আবারও বল হাতে আসেন সাকিব। ওই ওভারের দ্বিতীয় বলে সাকিবকে সুইপ করে ডিপ স্কয়ার লেগে উঠিয়ে মারেন ইব্রাহিম জাদরান। আর সেখানে থাকা তানজিদ হাসান তামিমের তালুবন্দি হন জাদরান। বাংলাদেশ ৪৭ রানে তুলে নেয় প্রথম উইকেট। আউট হওয়ার ২৫ বলে তিনটি চার ও একটি ছয়ে ২২ রান করেন ইব্রাহিম জাদরান।

এই রিপোর্ট লেখা অবধি আফগানিস্তানের সংগ্রহ ১০ ওভারে ১ উইকেটে ৫০ রান।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ধর্মশালা ক্রিকেট স্টেডিয়াম বাংলাদেশ বনাম আফগানিস্তান ভারত বিশ্বকাপ ২০২৩

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর