Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ট্রেলিয়ার বিপক্ষে ফিল্ডিংয়ে শুরু স্বাগতিকদের বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক
৮ অক্টোবর ২০২৩ ১৪:০৪

গেল ৫ অক্টোবর ভারত বিশ্বকাপ শুরু হলেও ৮ তারিখ এসে শুরু হচ্ছে ভারতের বিশ্বকাপ। বিশ্বকাপের চতুর্থ দিনে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে মাঠে নামছে স্বাগতিক ভারত। আর প্রথম ম্যাচেই টস জিতে ভারতকে প্রথমে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স।

বিশ্বকাপ শুরুর আগেই বড় ধাক্কা ভারত দলে। দুর্দান্ত ফর্মে থাকা ওপেনার শুবমান গিল ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। আর তাই খেলতে পারছেন না বিশ্বকাপের প্রথম ম্যাচে।

চেন্নাইয়ে অবস্থিত এমএ চিদাম্বারাম স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ভারত। ব্যাটিং সহায়ক এই স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ৩৪টি ওয়ানডের ভেতর ১৭টিতে জিতেছে প্রথমে ব্যাট করা দল। আর রান তাড়া করে জয়ের সংখ্যা ১৬টিতে।

ভারত একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদিপ যাদব, জাসপ্রিত বুমরাহ এবং মোহাম্মদ সিরাজ।

অস্ট্রেলিয়া একাদশ

ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মার্নাস লাবুশেন, ক্যামেরুন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স (অধিনায়ক), জশ হ্যাজেলউড এবং অ্যাডাম জাম্পা।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ টস ভারত বনাম অস্ট্রেলিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর