Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আঙ্গুলের চিড়ে গ্রুপ পর্ব শেষ উইলিয়ামসনের

স্পোর্টস ডেস্ক
১৪ অক্টোবর ২০২৩ ১৫:০৮

দুর্ভাগ্য যেন পিছুই ছাড়ছে না নিউজিল্যান্ড অধিনায়ক কেইন উইলিয়ামসনের। হাঁটুর ইনজুরি থেকে ফিরে বাংলাদেশের বিপক্ষে দুর্দান্ত এক ইনিংস খেললেন। ফেরার ম্যাচে ম্যাচ জেতানো ইনিংস খেলে আবারও ইনজুরিতে পড়লেন কিউই অধিনায়ক। গতকাল রান নেওয়ার সময়ে বলের আঘাতে আঙ্গুলে চিড় ধরেছে তার। ধারণা করা হচ্ছে গ্রুপ পর্বের প্রায় পুরোটাই মাঠের বাইরে বসে থাকতে হবে উইলিয়ামসনকে।

হাঁটুর ইনজুরি কাটিয়ে প্রায় ৬ মাস পর ওয়ানডে ক্রিকেটে ফিরেছিলেন উইলিয়ামসন। সাকিবদের বিপক্ষে গতকালের জয়ে বড় ভূমিকা রেখেছে তার ঠাণ্ডা মাথার ব্যাটিং। তবে স্বস্তি নিয়ে মাঠ ছাড়তে পারেননি তিনি। রান নেওয়ার সময় একটি থ্রো তার আঙ্গুলে লাগে। সেই ব্যথা নিয়ে বেশ কিছুক্ষণ খেলা চালিয়ে গিয়েছেন তিনি। তবে শেষ পর্যন্ত মাঠ ছাড়তে বাধ্য হন উইলিয়ামসন।

হাসপাতালে স্ক্যানের পর দুঃসংবাদটা পেল নিউজিল্যান্ড। আঙ্গুলে চিড় ধরেছে উইলিয়ামসনের, পরের ম্যাচে তাই খেলা হচ্ছে না তার। শুধু তাই নয়, গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতেও দর্শক হয়ে থাকতে হবে কিউই অধিনায়ককে। তবে ইনজুরিতে পড়লেও দলের সাথেই থাকবেন তিনি।

নিউজিল্যান্ড দলের পক্ষ থেকে জানান হয়েছে, উইলিয়ামসনের বিকল্প হিসেবে দলের সাথে যোগ দিতে উড়ে আসছেন টম ব্লান্ডেল।

নিজেদের পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে আগামী ১৮ অক্টোবর মাঠে নামবে নিউজিল্যান্ড।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

কেইন উইলিয়ামসন ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ চোট বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর