Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তান সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২৩ ১৩:২৯

তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে চলতি মাসে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান নারী ক্রিকেট দল। সফরের জন্য এরই মধ্যে দল ঘোষণা করে ফেলেছে পাকিস্তান। বাংলাদেশও তাদের টি-টোয়েন্টি দলটা ঘোষণা করল। প্রথমে মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ।

নিগার সুলতানা জ্যোতির নেতৃত্বে ১৫ সদস্যের দলে নিয়মিতদের সবাই আছেন। আগেই দল থেকে বাদ পরা অভিজ্ঞ সালমা খাতুন, জাহানারা আলম, শারমিন আক্তার সুপ্তারা এই সিরিজের দলেও নেই। দলে ডাক পেয়েছেন স্পিনার নিশিতা ও স্পিনিং অলরাউন্ডার শরিফা।

বিজ্ঞাপন

টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ম্যাচ তিনটি হবে যথাক্রমে- ২৫, ২৭ ও ২৯ অক্টোবর। তিনটি ম্যাচই হবে দিবারাত্রীর।

বাংলাদেশ দল:

নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক ও উইকেটরক্ষক), নাহিদা আক্তার, শামিমা সুলতানা, মুরশিদা খাতুন, সোবহানা মোস্তারি, স্বর্ণা আক্তার, রিতু মনি, শরিফা খাতুন, সানজিদা আক্তার মেঘলা, রাবেয়া সুলতানা খাতুন, ফাহিমা খাতুন, নিশিতা আক্তার নিশি, মারুফা আক্তার, ফারিহা ইসলাম তৃষ্ণা ও সাথী রানি।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ নারী ক্রিকেট দল

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর