Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রীলংকার বিশ্বকাপ স্কোয়াডে ম্যাথিউস-চামিরা

স্পোর্টস ডেস্ক
১৯ অক্টোবর ২০২৩ ১৯:৩৬

বিশ্বকাপ শুরুর আগে থেকেই ইনজুরির থাবা শ্রীলংকার স্কোয়াডে। টুর্নামেন্ট চলার সময়েও এটা পিছু ছাড়েনি লংকানদের। ক্রিকেটারদের অনাকাঙ্ক্ষিত ইনজুরির কথা মাথায় রেখে এবার তাই আগেভাগেই দুইজন ক্রিকেটারকে দলে ডেকে পাঠালো তারা। শুক্রবার (১৯ অক্টোবর) থেকে লংকান স্কোয়াডের সাথে যোগ দেবেন অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দুসমান্থা চামিরা।

টুর্নামেন্ট শুরুর আগে লংকানরা ইনজুরির কারণে হারিয়েছে তাদের নিয়মিত স্পিনার হাসারাঙ্গাকে। তার অভাবটা এতদিন ভালোভাবেই বুঝেছে শ্রীলংকা। এর মাঝেই এসেছে আরেক দুঃসংবাদ, ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন অধিনায়ক দাসুন শানাকা। তার জায়গায় দলে এসেছেন চামিকা করুনারত্নে।

দেড় মাসের এই লম্বা টুর্নামেন্টে আসতে পারে আরও ইনজুরি ধাক্কা, এই কথা মাথায় রেখে জরুরিভাবে ডেকে পাঠানো হয়েছে ম্যাথিউস ও চামিরাকে। নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের আগে শুক্রবার থেকেই দলের সাথে যোগ দেবেন এই দুই ক্রিকেটার।

টুর্নামেন্ট শুরুর আগে স্পিনার চামিরাই ইনজুরির কারণে স্কোয়াডে জায়গা করে নিতে পারেননি, এর মাঝে অবশ্য সুস্থ হয়ে উথেছেন তিনি। শেষবার তাকে দেখা গিয়েছিল গত জুনে, আফগানদের বিপক্ষে বিশ্বকাপের বাছাইপর্বের প্রস্তুতি ম্যাচে। অন্যদিকে ম্যাথিউসও শেষবার ওয়ানডেতে মাঠে নেমেছিলেন জুনে।

আগামী ২১ অক্টোবর লখনৌতে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে শ্রীলংকা। এখন পর্যন্ত তিন ম্যাচে সবগুলোতে হেরে পয়েন্ট তালিকার তলানিতে রয়েছে লংকানরা।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

অ্যাঞ্জেলো ম্যাথিউস ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ দুসমান্থা চামিরা শ্রীলংকা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর