Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাথিরানার বদলে লংকান দলে ম্যাথিউস

স্পোর্টস ডেস্ক
২৪ অক্টোবর ২০২৩ ১৭:২০

বিশ্বকাপে মাত্র একটি জয় নিয়ে পয়েন্ট তালিকার তলানিতে আছে শ্রীলংকা। বাজে ফর্মের সাথে মরার ওপর খাড়ার ঘা হয়ে লংকান শিবিরে বারবারই হানা দিচ্ছে ইনজুরি। এবার ইনজুরির কারণে বিশ্বকাপ শেষ হয়ে গেলো লঙ্কান পেসার মাথিসা পাথিরানার। পাথিরানার জায়গায় লঙ্কান স্কোয়াডে জায়গা করে নিয়েছেন সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস।

টুর্নামেন্ট শুরুর আগেই হাসারাঙ্গাকে ইনজুরির কারণে হারিয়েছিল শ্রীলংকা। বিশ্বকাপ চলার মাঝে ইনজুরির কারণে দেশে ফিরেছেন অধিনায়ক দাসুন শানাকাও। পাথিরানা প্রথম দুই ম্যাচ খেলার পর পড়েছিলেন কাঁধের ইনজুরিতে। সেই ইনজুরিই কাল হয়ে দাঁড়ালো তার।

লংকান ম্যানেজমেন্ট জানিয়েছে, বিশ্বকাপে আর দেখা যাবে না পাথিরানাকে। ইনজুরির কথা মাথায় রেখে ম্যাথিউস ও করুনারত্নকে স্ট্যান্ডবাই হিসেবে ডাকা হয়েছিল লংকান স্কোয়াডে। পাথিরানার ইনজুরিতে কপাল খুলল ম্যাথিউসের। ৩৬ বছর বয়সী এই অলরাউন্ডার আগের তিন বিশ্বকাপেই লংকানদের হয়ে খেলেছেন।

যে দুই ম্যাচে পাথিরানা মাঠে নেমেছিলেন, সেখানেও ভালো কিছু করতে পারেননি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দিয়েছেন ৯৫ রান, পাকিস্তানের বিপক্ষে দিয়েছেন ৯০। খরুচে রানের সাথে যোগ হয়েছিল তার কাঁধের ব্যথাও। এই ব্যথাই তার বিশ্বকাপ শেষ করে দিয়েছে।

আগামী ৩০ অক্টোবর পুনেতে আফগানিস্তানের মুখোমুখি হবে শ্রীলংকা।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

অ্যাঞ্জেলো ম্যাথিউস ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ শ্রীলংকা


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর