Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবদের ‘দুর্বলতা’ বের করে আঘাত করতে চায় পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
৩০ অক্টোবর ২০২৩ ১৮:৩১

টানা চার ম্যাচে হেরে সেমিফাইনাল খেলার স্বপ্ন প্রায় শেষ পাকিস্তানের। কাগজে কলমে যে কিঞ্চিৎ আশাটা বেঁচে আছে বাবর আজমদের, সেটাকে ধরে রাখতে হলে আগামীকালের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে বড় জয়ের কোন বিকল্প নেই তাদের। ইডেন গার্ডেনসে ৩১ অক্টোবর বাংলাদেশের বিপক্ষে বাঁচা মরার এই ম্যাচে মাঠে নামার আগে পাকিস্তান কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন বলছেন, সাকিবদের দুর্বলতা খুঁজে বের করে সেখানেই আঘাত করতে চায় তার দল।

বিজ্ঞাপন

টুর্নামেন্টের শুরুটা দারুণ হয়েছিল পাকিস্তানের। শ্রীলংকা ও নেদারল্যান্ডসকে হারিয়ে উড়তে থাকা পাকিস্তানের মাটিতে নামতেও সময় লাগেনি। পরের চার ম্যাচের সবগুলোতে হেরে বিদায় অনেকটাই নিশ্চিত হয়ে গেছে বাবরদের। যদিও কাগজে কলমে কিছুটা আশা এখনও বাকি। এজন্য নিজেদের শেষ তিন ম্যাচে জিততেই হবে, তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের ফলাফলের দিকেও।

টানা পাঁচ ম্যাচ হারলেও বাংলাদেশকে খাটো করে দেখতে রাজি নন ব্র্যাডবার্ন, ‘বিশ্বকাপে অংশ নেওয়া সব দলই বিশ্বমানের। জিততে হলে তিন বিভাগেই ভালো খেলতে হবে। আমরা বাংলাদেশকে অনেক সম্মান করি, তারা অনেক ভালো দল।‘

সাকিবদের দুর্বলতার জায়গাগুলো খুঁজে বের করে সেখানেই কাজ করতে চান ব্র্যাডবার্ন, ‘বাংলাদেশ দলে বেশ কয়েকজন বিশ্বমানের ক্রিকেটার আছে। আমাদের বিশ্বাস তাদের দুর্বলতা খুঁজে বের করে সেটা কাজে লাগাতে পারব। আমরা তাদের বিপক্ষে খেলার জন্য তৈরি। নিজেদের নিয়েও ভাবছি, কারণ সেরা পারফরম্যান্স না দিলে জয় পাওয়া কঠিন।‘

আগামীকাল ইডেন গার্ডেনসে কি বাংলাদেশকে হারিয়ে সেমির নিভু নিভু আশাটা বাঁচিয়ে রাখতে পারবে পাকিস্তান?

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ বাংলাদেশ বনাম পাকিস্তান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর