Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোহলি-আইয়ারে ৪০০’র পথে ভারত

স্পোর্টস ডেস্ক
১৫ নভেম্বর ২০২৩ ১৭:০৮

টসে জিতে ব্যাটিং নিয়ে ঝড়টা শুরু করেছিলেন রোহিত শর্মা। চার ছক্কার ফুলঝুরি ছুটিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতকে উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন রোহিত-গিল জুটি। সেই ধারা ধরে রেখেছেন বিরাট কোহলি ও শ্রেয়াস আয়ার। কোহলি-আয়ারের জুটিতে কিউইদের বিপক্ষে প্রথম সেমিতে ৪০০ রানের স্বপ্ন দেখছে ভারত।

৪ ছয় ৪ চারে রোহিত শর্মার ইনিংসই বড় স্কোরের ভিত্তি গড়ে দিয়েছে মুম্বাইতে। ক্রিজে আজও মারমুখী ছিলেন ভারতীয় অধিনায়ক। তবে আজ হাফ সেঞ্চুরির খুব কাছে গিয়েও হতাশ হয়ে ফিরতে হয়েছে তাকে। ২৯ বলে ৪৭ রান করে টিম সাউদির বলে আউট হন রোহিত। রোহিত ফেরার পর শুভমান গিল শুরু করেন আক্রমণাত্মক ব্যাটিং। এক প্রান্ত আগলে রেখে খেলেছেন কোহলি।

৬৫ বলে ৭৯ রানের সময় হঠাৎ পায়ের মাংসপেশিতে টান লাগে গিলের। বেশ কিছুক্ষণ অপেক্ষার পর মাঠ ছাড়েন তিনি। এই ইনিংস খেলার সময় তিনি মেরেছেন ৮ চার ও তিনটি ছক্কা। ২৩ তম ওভারে গিল যখন মাঠ ছাড়েন তখন দলের রান ১৬৪।

গিল ফিরলেও ভারতের রানের ধারা থামেনি। কোহলি-আয়ার জুটি কিউই বোলারদের হতাশ করে বড় সংগ্রহের দিকে নিয়ে যাচ্ছেন দলকে। ওয়ানডে ক্যারিয়ারের ৭২ তম হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন কোহলি। সেঞ্চুরি থেকে ২০ রান রান দূরে আছেন কোহলি। হাফ সেঞ্চুরির পথে এগুচ্ছেন ঝড়ো ব্যাটিং করা আয়ার। তিনি করেছে ২৫ বলে ৩৮ রান
৩৫ ওভার শেষে ভারতের স্কোর ১ উইকেটে ২৫২ রান।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ বিরাট কোহলি ভারত বনাম নিউজিল্যান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর