Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিম ম্যানেজারের দায়িত্বে ফিরলেন নাফিস ইকবাল

স্পোর্টস করেসপন্ডেন্ট
২১ নভেম্বর ২০২৩ ১৯:২৭

দীর্ঘদিন যাবত টিম ম্যানেজারের দায়িত্ব পালন করে আসা নাফিস ইকবাল বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে হঠাৎ করেই বাদ পরেছিলেন। শোনা যায়, ওয়ানডে অধিনায়কত্ব পাওয়া সাকিব আল হাসানের চাওয়াতেই ম্যানেজারের পদ থেকে বাদ দেওয়া হয় তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবালকে। বিশ্বকাপের পর আবারও পুরনো দায়িত্বে ফিরলেন নাফিস।

বিশ্বকাপ শেষ হতেই নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। আসন্ন সিরিজে টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন নাফিস।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ নভেম্বর) বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগ সারাবাংলাকে নিশ্চিত করেছে বিষয়টি। ২৮ নভেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। ৬ ডিসেম্বর শুরু হবে দ্বিতীয় টেস্ট। এই দুটি টেস্ট আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

শেষ মুহূর্তে বিশ্বকাপ দল থেকে তামিম ইকবালের বাদ পড়া নিয়ে শোরগাল পড়ে যায় ক্রিকেটপাড়ায়। অথচ তার কয়েক মাস আগেও বাংলাদেশ ওয়ানডে দলের নেতৃত্বে ছিলেন তামিম। তামিমের জায়গায় দলের নেতৃত্ব পান সাকিব। শেষ মুহূর্তে তামিমের বাদ পড়াতে সাকিবের ভূমিকার কথা বলেন অনেকে।

এসবের মধ্যেই বিশ্বকাপে ঠিক কয়েক দিন আগে হঠাৎ করেই নাফিস ইকবালকে টিম ম্যানেজারের পদ থেকে বাদ দেওয়া হয়। তার বদলে রাবিদ ইমামকে টিম ম্যানেজাারের দায়িত্ব দেওয়া হয়। মূলত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন রাবিদ ইমাম।

বিশ্বকাপের পর আবারও আগের পদে ফেরানো হলো নাফিসকে। এদিকে, ইনজুরির কারণে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলছেন না সাকিব আল হাসান। বিশ্বকাপে আঙুলে চোট পেয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

নাফিস ইকবাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর