Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইবাদতকে আবারও লন্ডন পাঠাচ্ছে বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৩ নভেম্বর ২০২৩ ১৯:৪৭

বিশ্বকাপের আগে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান জানিয়েছিলেন, বিশ্বকাপে সবচেয়ে বেশি মিস করবেন ইবাদত হোসেনকে। সম্প্রতি দুর্দান্ত পারফর্ম করতে থাকা ইবাদত চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যান। বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে লন্ডনে গিয়ে অস্ত্রোপচার করিয়েছিলেন ইবাদত। আবারও লন্ডনে যাচ্ছেন দীর্ঘদেহী পেসার।

অস্ত্রোপচার করা স্থানের বর্তমান অবস্থা জানতে ইবাদতকে লন্ডনে পাঠাচ্ছে বিসিবি। চলতি মাসের ৩০ তারিখে লন্ডনে ডাক্তারের সঙ্গে দেখা করার কথা ইবাদতের। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন বিষয়টি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের এসব কথা জানান দেবাশীষ। তিনি বলেন, ‘এবাদতের হাঁটুর অপারেশন হয়েছে দুই মাস হতে চলল। সে তার চোটের অবস্থা বুঝতে আবারও ইংল্যান্ড যাচ্ছে।’

‘অগ্রগতি হয়েছে, তবে চোটের অবস্থা বুঝতে যে অপারেশন করেছে তার কাছে পাঠানো হচ্ছে এবাদতকে। এই মাসের ৩০ তারিখ ওর ডাক্তার দেখানোর কথা। এর দুই-একদিন আগে সে যাবে, ডাক্তারের সঙ্গে দেখা করে আবার কয়েকদিন পরই ফিরে আসবে।’- যোগ করেছেন বিসিবির প্রধান চিকিৎসক।

হাঁটুর লিগান্টে ছিঁড়ে গিয়েছিল ইবাদতের। ফলে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশ্বকাপে ইবাদতের অনুপস্থিতি ভুগিয়েছে বাংলাদেশকে। অনেকদিন ধরেই মাঝের ওভারগুলিতে দুর্দান্ত বোলিং করে আসছিলেন ইবাদত। তার অনুপস্থিতিতে বিশ্বকাপে সেই দায়িত্ব পালন করতে পারেননি কেউ।

সারাবাংলা/এসএইচএস

ইবাদত হোসেন চৌধুরী

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর